নিরবের সরব অ্যাকশন (ভিডিও)-332458 | বিনোদন | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০১৬। ১২ আশ্বিন ১৪২৩ । ২৪ জিলহজ ১৪৩৭


নিরবের সরব অ্যাকশন (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ১৬:০৪



নিরবের সরব অ্যাকশন (ভিডিও)

'গেম' চলচ্চিত্রের সিকুয়াল 'গেম রিটার্নস' নির্মিত হচ্ছে। পুরো ছবিতেই দর্শকরা থাকবেন টান টান উত্তেজনার মধ্যে। একই সাথে দেখা যাবে রোমান্স প্রেম-ভালোবাসার সম্মিলন। ইতিমধ্যে ছবিটির শুটিং শেষের পথে। কেন টান টান উত্তেজনা থাকবে? আগেই পরিচালক রয়েল খান জানিয়েছিলেন গেইম রিটার্নস সিনেমাটি হবে রোমান্স মিশ্রিত সম্পূর্ণ অ্যাকশনকেন্দ্রিক। কেমন অ্যাকশন থাকবে বা অ্যাকশন দৃশ্যগুলোর শুটিং কেমন হলো, সেটা জানার জন্যই যোগাযোগ করা হয়েছিল এই ছবির আলোচিত অভিনেতা নিরবের সাথে।

নিরব কালের কণ্ঠকে জানালেন, যেহেতু 'গেম রিটার্নস' চলচ্চিত্রটি একটি অ্যাকশনকেন্দ্রিক চলচ্চিত্র সেহেতু পুরো ছবিটির শুটিং-ই ছিল অনেক পরিশ্রমের একই সাথে ঝুঁকিপূর্ণ। ঝুঁকি নিয়ে অনেকগুলো দৃশ্যের শুটিং করতে হয়েছে। বলা যায় এই ছবির জন্য অনেকগুলো দৃশ্যে সর্বোচ্চ ঝুঁকি নিয়েছি।

কেমন ঝুঁকি? এমন প্রশ্নের জবাবে নিরব জানালেন এই যেমন ১৭তলা থেকে আমাকে একটা ফাইট দৃশ্যে অভিনয় করতে হবে, সেটার জন্য ঝুঁকিহীন প্রিপারেশন নিতে অনেক সময় ব্যয় হবে। আমি সেই শটগুলো ঝুঁকি নিয়ে দিয়েছি। অনেকগুলো দৃশ্যতে স্টান্ট ব্যবহার করার কথা সেগুলোতে স্টান্ট ছাড়াই শট দিয়েছি। আমাদের দেশের চলচ্চিত্রগুলোতে ফ্লাই করার দৃশ্য শুট করার জন্য কপিকল ব্যবহার করা হয়। আমি শটগুলোকে নিখুঁত করার জন্য অন্য কোনোকিছুর সাহায্য নিইনি।

এই যে এতো ঝুঁকি নিয়েছেন, সেটা কি ঠিক হয়েছে? এমন প্রশ্নের জবাবে নিরব জানান, আমি 'গেম রিটার্নস' নিয়ে বলা যায় দর্শকদের নিকট কমিটেড, এ জন্যই আমি এই ঝুঁকি নিয়েছি।

রয়েল খান পরিচালিত ও আলিফুজ্জামান প্রযোজিত 'গেম রিটার্নস' নিয়ে বেশ আশাবাদী দেশীয় চলচ্চিত্র সংশ্লিষ্টরা। নিরবের বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন লাবণ্য ও তমা মির্জা। আগামী ঈদে ছবিটি মুক্তি পেতে পারে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

কোনো কিছুর সাহায্য ছাড়াই নিরবের ফ্লাই :

মন্তব্য