প্রথমবার কারিনার সঙ্গে রনবীর-332135 | বিনোদন | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


প্রথমবার কারিনার সঙ্গে রনবীর

কালের কণ্ঠ অনলাইন   

৪ মার্চ, ২০১৬ ১৭:৫৪



প্রথমবার কারিনার সঙ্গে রনবীর

খুব বেশীদিন হয়নি বলিউডে পা রেখেছেন এই সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা রনবীর। কিন্তু এরইমধ্যে নির্মাতা ও প্রযোজকদের আস্থার জায়গায় চলে গেছেন। পরিনীতি চোপড়া, আনুশকা শর্মা এবং দীপিকা পাডুকোনের সঙ্গে সিনেপর্দায় রোমান্স করে তুমুল বাণিজ্য করার পর এবার প্রথমবারের মত কোনো সিনেমায় বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে অভিনয় করতে চলেছেন তিনি!   
জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী ও কমল হাসান অভিনীত জনপ্রিয় রোমান্টিক ধাঁচের সিনেমাগুলোর অন্যতম একটি ‘সাদমা’। ১৯৮৩ সালে মুক্তি পাওয়া ছবিটি সেসময় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিল। আর সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে চলতি বছরে ছবিটির রিমেক করতে চাইছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর! আর এই ছবিতেই কমল হাসান ও শ্রীদেবীর চরিত্রে প্রথমবার দেখা যেতে পারে রনবীর সিং ও কারিনা কাপুরকে।
গেল বছরের শেষে ‘বাজিরাও মাস্তানি’ করার পর রনবীর সিং এখন ব্যস্ত আছেন তার পরবর্তী ছবি ‘বেফিকরে’র শুটিং নিয়ে। আর অন্যদিকে কারিনা কাপুর ব্যস্ত আছেন অর্জুন কাপুরের সঙ্গে অভিনীত মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘কি এন্ড কা’র প্রমোশন নিয়ে। দু’জনেই কাজ শেষে ব্যস্ততা কমলেই নামবেন ‘সাদমা’র রিমেক করতে।
আর তাদের ব্যস্ততার দিকেই আপাতত চেয়ে আছেন বিখ্যাত বলিউড প্রযোজক বনি কাপুর। আসছে মাস থেকেই ছবির প্রি-প্রোডাকশনের কাজ নিয়ে আশাবাদী ছবির নির্মাতা লয়েড বাপিস্ট। 

মন্তব্য