kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


অস্কার জেতার পরই এক রহস্যসুন্দরীর সঙ্গে ‘ব্যস্ত’ লিও, কে তিনি?

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৬ ২২:১৫



অস্কার জেতার পরই এক রহস্যসুন্দরীর সঙ্গে ‘ব্যস্ত’ লিও, কে তিনি?

লিওলার্দো ডিক্যাপ্রিও'র সময়টা যে খুবই ভালো যাচ্ছে তা আলাদা করে বলার প্রয়োজন নেই। দীর্ঘ অভিনয় জীবনে বহু পুরস্কার জিতলেও অধরাই থকে গিয়েছিল অস্কার।

এ বছর সেই আক্ষেপও মিটে গেছে। ৪১ বছর বয়স পর্যন্ত অনেকবারই নানা সম্পর্কে জড়িয়েছেন। কখনও মডেল, কখনও অভিনেত্রী। তবে কখনই তা স্থায়ী হয়নি। রবিবার অস্কার জেতার পরে লিও-র পার্টিতে এক নতুন মডেলকন্যাকে নিয়ে তুমুল হইচই শুরু হয়েছে। শোনা যাচ্ছে, তিনি আর লিও একান্তে অনেক ক্ষণ সময় কাটিয়েছেন।
কে এই মডেলকন্যা? নাম লরেন হাটন। প্রাক্তন 'মেড ইন চেলসি' স্টার। এর আগেও স্পেনসার ম্যাথিউ-কে ডেট করেছেন। তবে লিওনার্দো-র সঙ্গে তাঁর জড়ানোটা অবশ্য সকলকে চমকে দিয়েছে।
অনেকেই প্রশ্ন করছেন, তবে এই লেডি লাকেই কি অস্কার প্রাপ্তি? তা অবশ্য লিওনার্দোই ভালো বলতে পারবেন। অস্কারের আসরে টাইটানিকের সহ-অভিনেত্রী কেট উইন্সলেটের সঙ্গে দীর্ঘক্ষণ কথা হয়েছে লিও-র। কেট তাঁকে সংসারী হওয়ারও পরামর্শ দেন বলে খবর। বোধ হয় সেই পরামর্শ খুব সিরিয়াস ভাবেই নিয়েছেন। এমনিতে লিওনার্দো-র পার্টিতে খুব কাছের লোক ছাড়া কেউ বিশেষ আমন্ত্রিত হন না। তায় অস্কার জেতার পর যে ম্যানসনে তিনি পার্টি করছিলেন, সেখানে কড়া নিরাপত্তা ব্যবস্থা ছিল। নিমন্ত্রিতদের তালিকা দেখে এবং পাসপোর্টের সঙ্গে নাম মিলিয়ে তবেই ঢুকতে পেরেছেন অনেকে। তবে লরেন একেবারে গটগট করেই পার্টিতে প্রবেশ করেন। তা দেখেই সকলে বলছেন, এ হেন দাপটের সঙ্গে যখন তিনি পার্টিতে এসেছেন, তবে লিওনার্দো-র খাস নির্দেশ দেওয়া ছিল। ফলে দুইয়ে দুইয়ে চার করতে অসুবিধা হচ্ছে না।

সূত্র: এই সময়


মন্তব্য