সালমানকে বাবা-মায়ের বিয়ের আলটিমেটাম-331687 | বিনোদন | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০১৬। ১২ আশ্বিন ১৪২৩ । ২৪ জিলহজ ১৪৩৭


সালমানকে বাবা-মায়ের বিয়ের আলটিমেটাম

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৬ ১৩:০৬



সালমানকে বাবা-মায়ের বিয়ের আলটিমেটাম

আর কতদিন বিয়ে না করে থাকবেন সালমান খান? এ নিয়ে বহুবার জল ঘোলা হয়েছে। কিন্তু এবার বলিউড তারকার পরিবার খুবই সিরিয়াস। এক প্রতিবেদনে বলা হয়েছে, বাবা সালিম খান এবং মা সালমা খান আলটিমেটাম দিয়েছেন সাল্লুকে। রোমানিয়ান তারকা লুলিয়াকে বিয়ে করা নিয়ে যে গুজব ছড়িয়েছে, সেই রহস্য খোলাসা করতে সালমানকে কড় নির্দেশ দিয়েছেন তারা।

বহুদিন ধরে লুলিয়াকে নিয়ে সাল্লুর বিষয়টি গুজব আকারে ছড়িয়ে রয়েছে। বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলরদের মধ্যে একজন। কিন্তু দীর্ঘদিন তিনি বহু ঘটনা-রটনা এড়িয়ে গেছেন। আবার ২০০২ সালের হিট অ্যান্ড রান মামলা নিষ্পত্তি হয়েছে গত বছর। কাজেই আর ঝামেলা নেই তার। এখন বিয়ে করতে সমস্যা কোথায়?

এদিক, ডিএনএ ওয়েবসাইট দাবি করেছে, ২০১৬ সালেই সত্যি সত্যি বিয়ে করবেন সালমান। এতদিন ধরে বিয়ের কথা উঠলেই সালমান ওই মামলাটিকে অজুহাত বানাতেন। যদি তার জেল হয়ে যায়, তবে স্ত্রীকে তিনি কি জবাব দেবেন? কিন্তু এখন আর সে সমস্যা নেই। এখন তিনি বিয়ের জন্যে প্রস্তুত।

এর আগে বহুবার সালমানের দিকে বিভিন্ন সংবাদমাধ্যম 'কবে বিয়ে করছেন' প্রশ্নের তীর ছুড়ে দিয়েছে। ২০১২ সালের ডিসেম্বরে 'আপ কি আদালত' শো-এ একই প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন, আদালত আমার রায় দেওয়ার পর এ সিদ্ধান্ত নিতে পারি।
সূত্র : হিন্দুস্তান টাইমস

 

মন্তব্য