kalerkantho


প্রীতির বিয়ের খবর নিশ্চিত করলেন কবীর বেদি

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৬ ১৮:২৮



প্রীতির বিয়ের খবর নিশ্চিত করলেন কবীর বেদি

চুপিচুপি বিয়েটা তা হলে করেই ফেললেন বলিউড কন্যা প্রীতি জিনতা। এমন খবরই জানাচ্ছে ভারতের গণমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেক্স। পত্রিকাটি বলছে অভিনেতা কবীর বেদি প্রীতির বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি টুইটারে নবদম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন। প্রীতি জিনতার বিয়ের কাউন্টডাউন করছিল বলি-দুনিয়া। কিন্তু সবটাই জল্পনার ভিত্তিতে। বিয়ে তো করছেন নায়িকা। কিন্তু সঠিক ডেটটা কেউই বলতে পারছিলেন না। তবে আজ মঙ্গলবার সকাল থেকেই সোশাল মিডিয়ায় ঘুরছে এই খবর। যেখানে অনেকেই বলছেন, আজই নাকি লস এঞ্জেলসে বয়ফ্রেন্ড জেনে গুডএনাফের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছেন নায়িকা!

দু’দিন আগেই সুজান খান, সুরিলি গোয়েলের মতো প্রীতির বলি ইন্ডাস্ট্রির বন্ধুরা লস এঞ্জেলসে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পৌঁছেছিলেন। সোশাল মিডিয়ায় সে ছবি শেয়ারও করেছেন সুজান। কিন্তু বিয়ের ডেট কবে তা খোলসা করেননি।  

জেনে গুডএনাফের সঙ্গে গত ১৮ মাস ধরে নাকি ডেট করছেন প্রীতি। যদিও তাঁর বিয়ে নিয়ে মিডিয়ার বাড়াবাড়িতে বেজায় চটেছেন নায়িকা। সম্প্রতি নিজের টুইটারে তিনি লেখেন, আমার ব্যক্তিগত জীবন নিয়ে নানা গুঞ্জনে আমি খুবই বিরক্ত। কোনও বিষয়কে কী ভাবে নষ্ট করতে হয় মিডিয়া তা খুব ভাল ভাবেই জানে। এটা বন্ধ হওয়া দরকার।

 


মন্তব্য