kalerkantho


'আমাকে বহুরূপী চরিত্রে দেখা যাবে'

কালের কণ্ঠ অনলাইন   

২৯ মার্চ, ২০১৫ ১৩:৩১



'আমাকে বহুরূপী চরিত্রে দেখা যাবে'

গত ১৮ মার্চ দুপুর ১২টায় কক্সবাজারে শুটিং শুরু হয়েছে সোহানুর রহমান সোহান পরিচালিত নতুন ছবি ‘অবলা নারী’র। আর এ ছবির মাধ্যমেই নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করলেন নবাগত মারিয়া চৌধুরী।

উত্তরবঙ্গের গাইবান্ধার মেয়ে মারিয়া বড় হয়েছেন ঢাকায়। মারিয়ার বাবা মজিদুল হক চৌধুরী একজন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা, মা শারমিন চৌধুরী একজন গৃহিনী। দুই ভাই-বোনের মাঝে ছোট মারিয়া চৌধুরী এখন পড়ছেন শহীদ বীর উত্তম লেঃ আনোয়ার গার্লস কলেজে।

‘অবলা নারী' চলচ্চিত্রে মারিয়াকে প্রথমে দেখা যাবে গ্রামের সরল মেয়ের চরিত্রে। এই সরল মারিয়াই পরিবেশের ভিন্নতায় একসময় নিজেকে নিয়ে যাবেন অন্যমাত্রায়। এক অন্য মারিয়া যে কি না সমাজের জঞ্জালের বিরুদ্ধে প্রতিবাদী মুখ। এই চলচ্চিত্রে মোট গান রয়েছে ৬ টি, তার মধ্যে একটি আইটেম গান। ইতোমধ্যে ছবিটির ৫০-৬০ ভাগ কাজ শেষ হয়েছে। পুরো ইউনিট এখন কক্সবাজারে অবস্থান করছে।

কক্সবাজার থেকে মারিয়া কালের কণ্ঠকে জানান, অবলা নারী আমার প্রথম ছবি, আর এই ছবি দিয়েই আমি নজর কাড়তে চাই। এই ছবিতে আমাকে বহুরূপী চরিত্রে দেখা যাবে। আমার সর্বোচ্চ দিয়ে আমি কাজ করে যাচ্ছি। আমার কাজে পরিচালকসহ পুরো ইউনিট সন্তুষ্ট। আশা দর্শকদের ভালো একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো।

ছবিটির ফাইট ডিরেক্টর হিসেবে কাজ করছেন চুন্নু। মারিয়া তার কাছে দীর্ঘদিন নিজেকে প্রস্তুত করেছেন বলে জানান।



মন্তব্য