kalerkantho


ববিতার শেষ ছবি 'পুত্র এখন পয়সাওয়ালা'

কালের কণ্ঠ অনলাইন   

৩০ নভেম্বর, -০০০১ ০০:০০



ববিতার শেষ ছবি 'পুত্র এখন পয়সাওয়ালা'

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রতারকা ববিতা অভিনীত সর্বশেষ ছবি ‘পুত্র এখন পয়সাওয়ালা’। নারগিস আক্তার পরিচালিত এই ছবিটি শুক্রবার মুক্তি পাবে। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন স্বনামধন্য ববিতা। তারপর তিনি নতুন কোন ছবিতে অভিনয় করেননি। সাইনিং করা ছবিও ফিরিয়ে দিয়েছেন। ববিতার মতো জগৎখ্যাত অভিনেত্রীকে আগামীতে কোন ছবিতে দেখা যাবে না আপাতত এটাই সত্য।
কারণ বর্তমানে কোন ছবিতে কাজ করছেন না তিনি। সেই সূত্রে ‘পুত্র এখন পয়সাওয়ালা’ আপাতত ববিতা অভিনীত শেষ ছবি। ববিতা বলেন, আমি চলচ্চিত্র থেকে কিংবা অভিনয় থেকে একেবারে বিদায় নেইনি। তবে আপাতত অভিনয় করছি না এটা সত্য। তিনি বলেন, বর্তমানে ডিজিটালের নামে যে সব ছবি হচ্ছে, সেগুলো না ছবি, না নাটক সেটা আমি বুঝতে পারি না বলেই অভিনয় থেকে এখন বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছি। তবে ভবিষ্যতে যদি ভাল গল্প বিশেষ করে আমি যে ধরনের ছবিতে, চরিত্রে অভিনয় করে আজকের ববিতা হয়েছি, সেই ধরনের গল্প চরিত্র পেলে আবার ক্যামেরার সামনে দাড়াবো।
ববিতা বলেন, যেহেতু এখন ছবিতে কাজ কাজ করছি না সেই হিসেবে নারগিস আক্তার পরিচালিত ‘পুত্র এখন পয়সাওয়ালা’ আমার অভিনীত আপাতত শেষ ছবি বলা যায়। ছবিটি খুবই ভাল হয়েছে। আমার বিশ্বাস এই ছবিতে দর্শক তাদের পছন্দের ববিতাকেই খুঁজে পাবেন।
এটিএন বাংলায় চলচ্চিত্র প্রযোজনা সংস্থা মাল্টিমিডিয়া ফিল্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘পুত্র এখন পয়সাওয়ালা’ ছবিতে ববিতার সঙ্গে রয়েছেন ইমন, শায়না আমিন, ফারাহ রুমা, ওমর আয়াজ অনি, রীনা খান এবং আলীরাজ ও মিশা সওদাগর।



মন্তব্য