kalerkantho

বাঘারপাড়ায় নির্ঘুম প্রচারণায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী স্বপন

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি   

২৫ মার্চ, ২০১৯ ১৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বাঘারপাড়ায় নির্ঘুম প্রচারণায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী স্বপন

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর রশিদ স্বপন নির্ঘুম প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বিশাল কর্মিবাহিনী নিয়ে প্রতিদিন তিনি উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ, কর্মিসভা-পথসভাসহ বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করছেন। এ সময় তিনি ভোটারদের কাছে নানা প্রতিশ্রুতি দিচ্ছেন।

রবিবার দিন-রাত মঞ্জুর রশিদ স্বপন মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রচারণা চালান উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন জহুরপুর, বন্দবিলা, নারিকেলবাড়িয়া ও ধলগ্রাম ইউনিয়নে। এ সময় তিনি বাঘারপাড়া উপজেলাকে পরিচ্ছন্ন, আধুনিক ও দুর্নীতিমুক্ত উপজেলা গঠনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। মঞ্জুর রশিদ স্বপনের পক্ষে প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকর্মী। এ ছাড়া তার রয়েছে বিশাল কর্মিবাহিনী। যে কারণে হেভিওয়েট এ চেয়ারম্যান প্রার্থী চলে এসেছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এ ব্যাপারে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল মালেক বলেন, মঞ্জুর রশিদ স্বপনের পক্ষে এবার গণজোয়ার সৃষ্টি হয়েছে। মোটরসাইকেল প্রতীকে ভোট দেওয়ার জন্য মানুষ অপেক্ষা করছে।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম বলেন, ভোটাররা এখন অনেক বেশি সচেতন। তাই যোগ্য ব্যক্তি হিসেবে আগামী ৩১ মার্চ মঞ্জুর রশিদ স্বপনকেই বেছে নেবেন ভোটাররা। এ সময় তিনি বলেন, ৯টি ইউনিয়নের মধ্যে ৫টি ইউনিয়ন দখলে রয়েছে মঞ্জুর রশিদ স্বপনের। বাকি ইউনিয়নগুলোতেও মোটরসাইকেল প্রতীকের পক্ষে আশানুরুপ ফলাফল আসবে বলেও মনে করেন নজরুল ইসলাম।

রায়পুর ইউনিয়নের চারবারের চেয়ারম্যান মঞ্জুর রশিদ স্বপন ২০০৮ সালে তৃতীয় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। সে নির্বাচনে দলীয় গ্রুপিংয়ের কারণে সামান্য ভোটে হেরে যান তিনি। 

মন্তব্য