kalerkantho

গোপালগঞ্জের পাঁচটি উপজেলায় কাল নির্বাচন, সকল প্রস্তুতি সম্পন্ন

গোপালগঞ্জ প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ১৮:৪০ | পড়া যাবে ১ মিনিটে



গোপালগঞ্জের পাঁচটি উপজেলায় কাল নির্বাচন, সকল প্রস্তুতি সম্পন্ন

তৃতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণের জন্য গোপালগঞ্জের পাঁচটি উপজেলার কেন্দ্রগুলোতে নির্বাচনী মালামাল পাঠানো হয়েছে।

আজ শনিবার সকালে থেকে বিকাল চারটা পর্যন্ত গোপালগঞ্জ সুইমিং পুল ও জিমনেসিয়াম থেকে সদর উপজেলার ১১৪টি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে ইভিএম মেশিন, অমোচনীয় কালি, ভোটার লিস্ট ও ব্যানারসহ নির্বাচনী সামগ্রী বিতরণ করা হয়।

এ ছাড়া জেলার বাকি মুকসুদপুর, কাশিয়ানী, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় ব্যালট পেপার, অমোচনীয় কালি, সিল, স্বচ্ছ ব্যালট ব্যাক্সসহ নির্বাচনী উপকরণ প্রিজিইডিং কর্মকর্তাদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। তারা এসব উপকরণ বুঝে নিয়ে অন্যান্য কর্মকর্তা ও নিরাপত্তা কর্মীদের সাথে নিয়ে কেন্দ্রে কেন্দ্রে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

তৃতীয় ধাপে আগামীকাল গোপালগঞ্জের ৫টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে জেলার পাঁচটি উপজেলা থেকে ৬৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলার পাঁচটি উপজেলার ৩৮৮টি কেন্দ্রে ৮ লাখ ৮০ হাজার ৯৪৫ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনকে কেন্দ্র করে জেলায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

মন্তব্য