kalerkantho

উপজেলা পরিষদ নির্বাচন

বাবার জন্য ভোট প্রার্থনায় ভোটারদের ঘরে ঘরে ছেলে

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২২ মার্চ, ২০১৯ ০০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



বাবার জন্য ভোট প্রার্থনায় ভোটারদের ঘরে ঘরে ছেলে

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শহিদুর রহমানের জন্য ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন তার জ্যেষ্ঠ ছেলে জাফরুল ইবনে শহিদ।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এই মেধাবী ছাত্র বন্ধু-বান্ধব নিয়ে চষে বেড়াচ্ছন প্রতিটি পাড়া মহল্লা। প্রতিদিনই ঘরে ঘরে গিয়ে মা-বোনদের কাছে তার বাবার উন্নয়ন পরিকল্পনা তুলে ধরে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন।

বৃহস্পতিবার জাফরুল ইবনে শহিদ উপজেলার বিভিন্ন পাড়া মহল্লা, হাট-বাজার ও গুরুত্বপূর্ণ এলাকায় গণসংযোগ করেন। বাড়ি কিংবা রাস্তা-ঘাটে, যাকে যেখানে পেয়েছেন হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দিয়ে ভোট চান। তাকে কাছে পেয়ে ভোটাররা উৎফল্ল ও উজ্জিবীত দলীয় নেতাকর্মী। ঝড়িয়ে ধরে ও মাথায় হাত বুলিয়ে তার বাবাকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন। বিজয়ী হলে বিপদ-আপদে সব সময় বাবা ভিপি শহিদুর রহমানের পাশে থেকে এলাকাবাসীর সেবা করার প্রতিজ্ঞা করেন তিনি।

জাফরুল ইবনে শহিদ ভোটারদের উদ্দেশে বলেন, এবারের উপজেলা পরিষদ নির্বাচন অনেক গুরুত্বপূর্ণ। এলাকার উন্নয়নের ধারা অব্যাহত ও মমতাজ বেগম এমপির হাতকে শক্তিশালী করার লক্ষে দলমত নির্বিশেষে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আপনাদের মূল্যবান ভোট পেলেই আমার বাবা শহিদুর রহমান বিজয়ী হবে। আমার বাবা বিজয়ী হলে নৌকা বিজয়ী হবে। নৌকা বিজয়ী হলে জননেত্রী শেখ হাসিনা ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বিজয়ী হবেন। তারা বিজয়ী হলে দেশ এগিয়ে যাবে।

মন্তব্য