kalerkantho

ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগ প্রার্থীর মতবিনিময়

ঝালকাঠি প্রতিনিধি   

১৯ মার্চ, ২০১৯ ১৯:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগ প্রার্থীর মতবিনিময়

তৃতীয় ধাপে অনুষ্ঠেয় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমান স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। সোমবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। জেলার প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময়সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সহসভাপতি চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার ও জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রুহুল আমীন রিজভী। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা খসরু নোমান, হাবিবুর রহমান হাবিল ও এস আর মানিকসহ স্থানীয় নেতাকর্মীরা।

মতবিনিময়সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, আওয়ামী লীগের তৃণমূল, সদর উপজেলা ও জেলা নেতৃবৃন্দের সিদ্ধান্ত অনুযায়ী খান আরিফুর রহমানকে দলের প্রার্থী দেওয়া হয়েছে। আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের জন্য কাজ করছি। সরকারের উন্নয়নের প্রতিফলন এ নির্বাচনে ঘটবে বলে আমি আশা করি। দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে যারা প্রার্থী হয়েছেন, যারা দলের বিরুদ্ধে কথা বলছেন; তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। 

মতবিনিময়সভায় খান আরিফুর রহমান অভিযোগ করে বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে ও ঝালকাঠির অভিভাবক সাবেক শিল্পমন্ত্রী আমির হোনের আমু এ জেলায় যে উন্নয়ন করেছে তাতে আওয়ামী লীগের এখন গণজোয়ার উঠেছে। নৌকার জনস্রোত দেখে বিদ্রোহী প্রার্থী সৈয়দ রাজ্জাক আলী সেলিম আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সৈয়দ রাজ্জাক আলী সেলিম টাকা দিয়ে মানুষের ভোট কিনতে চাইছে। তিনি নিজের নির্বাচনী কার্যালয় নিজের লোক দিয়ে ভাঙচুর করে, আওয়ামী লীগ নেতাকর্মীদের নামে দোষ চাপানোর ষড়যন্ত্র করছেন। প্রতিপক্ষকে বিভ্রান্তি না ছড়ানোর জন্য অনুরোধ করেন নৌকা প্রতীকের প্রার্থী খান আরিফুর রহমান। 

২৪ মার্চ উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। একই দিন সন্ধ্যায় নৌকা প্রতীকের পক্ষে জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে একটি মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে। মিছিলের নেতৃত্ব দেন জেলা শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোবারক হোসেন মল্লিক ও অটোশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু সাঈদ খান। 

মন্তব্য