kalerkantho

বিয়ানীবাজারে চেয়ারম্যান পদে আবুল কাশেম পল্লব বিজয়ী

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি   

১৮ মার্চ, ২০১৯ ২২:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ানীবাজারে চেয়ারম্যান পদে আবুল কাশেম পল্লব বিজয়ী

সিলেটের বিয়ানীবাজার উপজেলা পরিষদের নির্বাচনে বেসরকারি ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিয়ানীবাজার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম পল্লব।

আজ সোমবার সন্ধ্যায় বিয়ানীবাজার উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মাছুম মিয়া এ ফলাফল ঘোষণা করেন।

হেলিকপ্টার প্রতীক নিয়ে ৮৯ কেন্দ্রে ৩২,৮৫৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নৌকা প্রতীকের আতাউর রহমান খান পেয়েছেন ১৪,৪৫৬ ভোট ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন আনারস ১২,১৭০ ভোট পেয়েছেন।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে ২৮,০৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তালা প্রতীকের জামাল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের খছরুল হক খছরু পেয়েছেন ২৭,১৬০ ভোট।

অপরদিকে সর্বাধিক ভোট পেয়ে ফের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রোকশানা বেগম লিমা (ফুটবল)। তার প্রাপ্ত ভোট ৩৮,১০৭ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হাসিনা আক্তার (হাস) ১৮,৭৬৫ ভোট।

বিয়ানীবাজার উপজেলা নির্বাচনে অনিয়ম, সমর্থকদের হাতাহাতি ও ভোট বর্জন মধ্য দিয়ে ভোটগ্রহণ শেষ হয়েছে। সোমবার সকাল থেকে ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে আওয়ামী লীগের ২ বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের কেন্দ্র দখল, হাতা-হাতি শুরু হয়। পরিস্থিতি সামাল দিতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশ বেশ কয়েকটি কেন্দ্রে লাটি চার্জ করে। 

মন্তব্য