kalerkantho

গোমস্তাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১৮ মার্চ, ২০১৯ ১৫:৫৩ | পড়া যাবে ১ মিনিটে



গোমস্তাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রতিপক্ষের হামলায় নেতাকর্মীদের আহতের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা আফসার আলী খান।

আজ সোমবার সকালে রহনপুর কলোনি মোড়স্থ দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রহনপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শ্রী বলাই চন্দ্র সেন। এ সময় উপস্থিত ছিলেন রহনপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস, উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলামসহ নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গত রবিবার উপজেলার পার্বতীপুর ইউনিয়নের সোনাবর গ্রামে তার গাড়ি বহরে অতর্কিত হামলার বিবরণ তুলে ধরা হয়। এ হামলায় আওয়ামী লীগ প্রার্থী হুমায়ুন রেজার নেতাকর্মী-সমর্থকরা জড়িত বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি এজাহার দায়ের ও সহকারী রিটার্নিং অফিসার ইউএনওকে বিষয়টি মৌখিকভাবে অবহিত করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, আনারস প্রতীকের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ নৌকার সমর্থকরা তার নেতাকর্মীদের মাঝে ভীতি সঞ্চার করতে এ হামলা চালিয়েছে।

মন্তব্য