kalerkantho


বেলকুচিবাসীর উন্নয়নের হাল ধরতে মাঠে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাজেদুল

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:৫৩



বেলকুচিবাসীর উন্নয়নের হাল ধরতে মাঠে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাজেদুল

আগামী ১০ মার্চ বেলকুচি উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এই নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন প্রতিটি প্রার্থী। গত ২০ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন কর্তৃক প্রতীক বরাদ্দ হয়েছে। আর প্রতীক পাওয়ার সাথে সাথে প্রার্থীরা যেন নড়েচড়ে উঠেছেন। বেলকুচি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তৃণমূলে সর্বাধিক জনপ্রিয়তা অর্জনকারী উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা জয়ী হলেও তাকে দলীয় মনোনয়ন না দেওয়ায় ওই একই পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে বেলকুচিবাসীর উন্নয়নের হাল ধরতে মাঠে নেমেছে তার বড় ভাই বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব নুরুল ইসলাম সাজেদুল।

তৃণমূলের আকাঙ্ক্ষা বাস্তবায়নের লক্ষ্য নিয়ে নির্বাচনে মাঠ চষে বেড়াচ্ছেন বেলকুচি কলেজের সাবেক ভিপি ও  উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম সাজেদুল। তার জন্য বরাদ্দকৃত প্রতীক দোয়াত কলম নিয়ে ঘুরে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।

নুরুল ইসলাম সাজেদুল বলেন, আমার উপজেলা নির্বাচনে আশার অন্যতম কারণ হলো তৃণমূলের আশার বাস্তব প্রতিফলন ঘটানো। আমি আশাবঞ্চিত মানুষের চাওয়ার কারণে নির্বাচনে এসেছি আর তাদের পাশে থেকে এই বেলকুচি উপজেলাকে বাংলাদেশের মধ্যে একটি সমৃদ্ধশালী উপজেলা হিসাবে গড়ে তুলব। যুবকরা দেশের চালিকাশক্তি আর এই যুবসমাজকে বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করে শুধু উপজেলার নয় সারা বাংলাদেশের মধ্য একটি মাইলফলক স্থাপন করবে।

তিনি আরো বলেন, শিক্ষিত বেকার যুবকরা হতাশ হয়ে দিন দিন মাদকে আসক্ত হয়ে পড়ছে। তাদেরকে মাদকের এই করাল গ্রাস থেকে রক্ষা করার জন্য বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানে ব্যবস্থা করব। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে জন্য বেলকুচি উপজেলার সার্বিক উন্নয়নে জনসাধারণের হয়ে কাজ করব।



মন্তব্য