kalerkantho


আক্কেলপুরে মনোনয়ন পেলেন আকন্দ, এলাকায় মিষ্টি বিতরণ

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৫৫



আক্কেলপুরে মনোনয়ন পেলেন আকন্দ, এলাকায় মিষ্টি বিতরণ

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ। তার দলীয় মনোনয়ন পাওয়ায় খবরে আজ শনিবার দুপুরে পৌর এলাকার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেছেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম স্বাধীন।  
 
দলীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে ওই তালিকা প্রকাশ করা হয়। তালিকায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দর নাম প্রকাশ করা হয়। 
 
আব্দুস সালাম আকন্দ উপজেলার সোনামুখী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। ১৯৬৬ সালে বঙ্গবন্ধু ঘোষিত ৬ দফা আন্দোলনে সক্রিয় ভূমিকা থাকার কারণে ১৯৬৮ সালে পাকিস্তানি শাসকদের হাতে কারাবন্দি হন। বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বাজানোর অপরাধে ১৯৭৭ সালে তাকে একটি মামলায় ফাঁসিয়ে কারাবন্দি করা হয়। 
 
পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম স্বাধীন কালের কণ্ঠকে বলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলাবাসীর পক্ষ থেকে আমি এলাকায় মিষ্টি বিতরণ করেছি। তিনি দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলাবাসী খুশি হয়েছেন। জনগণ তাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন বলে আমি আশা করছি।     


মন্তব্য