kalerkantho


banner

বরগুনা প্রেসক্লাবে খন্দকার মাহবুব

৫ জানুয়ারির নির্বাচন আর বাংলাদেশে হতে দেওয়া হবে না

বরগুনা প্রতিনিধি   

২ ডিসেম্বর, ২০১৮ ১৬:২২



৫ জানুয়ারির নির্বাচন আর বাংলাদেশে হতে দেওয়া হবে না

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচন আর বাংলাদেশে হতে দেওয়া হবে না। এবারের নির্বাচনে যদি কোন প্রকার কেন্দ্র দখল অথবা ভোট কারচুপির চেষ্টা করা হয়, তাহলে আমরা সাধারণ জনগন নিয়ে তা প্রতিহত করবো।

আজ রবিবার দুপুরে বরগুনা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

এ সময় খন্দকার মাহবুব আরও বলেন, এই অবৈধ সরকার দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যে মামলা দিয়ে কারাগারে আটকে রেখেছে।

তিনি আরো বলেন, এই নির্বাচন কমিশন যথাযথভাবে দায়ীত্ব পালন করছে না। প্রতিদিন আমাদের শতশত নেতা-কর্মীকে পুলিশ অন্যায় ভাবে গ্রেফতার করছে। নির্বাচন কমিশনের কাছে এর অভিযোগ করেও কোন প্রতিকার মিলছে না।

মতবিনিময় সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মেজর (অবঃ) নিয়াজ আহমেদ জারেব, বরগুনার বেতাগী উপজেলা বিএনপির আহবায়ক মোঃ জলিলুর রহমান নান্না খাঁন, বামনা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার মহিদুল ইসলাম, পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি এম মতিউর রহমান মোল্লা প্রমুখ। 

প্রসঙ্গত, বামনা, পাথরঘাটা ও বেতাগী উপজেলা নিয়ে বরগুনা-০২ আসন। এ আসন থেকে সাবেক এমপি ও বিএনপি নেতা আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম মনির সাথে যৌথভাবে বিএনপির মনোনয়ন পান খন্দকার মাহবুব হোসেন। (আজ) রবিবার সকালে তিনি ঢাকা থেকে লঞ্চযোগে বরগুনা পৌঁছান। বরগুনা পৌঁছে জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন বাছাই সংক্রান্ত এক সভায় উপস্থিত থাকেন তিনি। সভা শেষে বরগুনা প্রেসক্লাবে উপস্থিত হয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন তিনি।   



মন্তব্য