kalerkantho


লাঠি হাতে ভোটকেন্দ্রে ওরা কারা, ঝন্টুর প্রশ্ন

কালের কণ্ঠ অনলাইন   

২১ ডিসেম্বর, ২০১৭ ১৪:৪৪



লাঠি হাতে ভোটকেন্দ্রে ওরা কারা, ঝন্টুর প্রশ্ন

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে এক মেয়র প্রার্থীর লোকজন লাঠি নিয়ে কেন্দ্রে কেন্দ্রে অবস্থান করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝণ্টু। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রংপুর নগরীর সালমা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।

কোনো মেয়র প্রার্থীর নাম উল্লেখ না করে ঝণ্টু বলেন, 'এক প্রার্থীর লোকজন কেন্দ্রে কেন্দ্রে লাঠি নিয়ে বসে আছে। তারা ভয় দেখিয়ে ভোট নিতে চায়। কিন্তু  আমার বিশ্বাস- ভোটাররা এবার আর ভুল করবে না। তারা উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে এসব লাঠিয়ালদের বিরুদ্ধে প্রতিবাদ জানাবে।' কারো নাম উল্লেখ না করে ঝণ্টু আরো বলেন, 'মানুষ এখন আর তাদের দেখতে চায় না। তারা কোনো উন্নয়ন করেনি।'

প্রসঙ্গত, রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ করা হচ্ছে বৃহস্পতিবার। এ দিন সকাল ৮টায় শুরু হওয়া ভোট একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোট শুরুর পর এখন পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার জানান, সকাল থেকেই উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।


মন্তব্য