kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।

ম্যাগাজিন

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ম্যাগাজিন

‘আনন্দমেলা’, বিটিভি

ঈদের দিন [মঙ্গলবার]

 

বিটিভি

আনন্দমেলা [রাত ১০টার ইংরেজি সংবাদের পর] : উপস্থাপনা আল মনসুর ও পড়শী। থাকবে কুমার বিশ্বজিতের গান, পদ্মা সেতু নিয়ে সাব্বির, রাজিব, রাশেদ, রিপন ও এম এস রানার গাওয়া বিশেষ পরিবেশনা।

আনন্দমেলার থিম সং গেয়েছেন বাপ্পা মজুমদার ও কোনাল। নাটিকায় অভিনয় করবেন মামুনুর রশীদ ও এ টি এম শামসুজ্জামান। ক্রিকেট নিয়ে বিশেষ পর্বে থাকবেন মোহাম্মদ আশরাফুল।

এটিএন বাংলা

ম্যাগাজিন কমেডি আওয়ার স্পেশাল [রাত ১১টা ৫০ মিনিট] : উপস্থাপনা দেবাশীষ বিশ্বাস।

 

চ্যানেল নাইন

হযবরল [ঈদের দিন থেকে ৬ষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন বিকেল ৫টা ৩০ মিনিট] : অতিথি নায়ক ফারুক, আরিফিন শুভ, পরীমণি, শহীদুজ্জামান সেলিম, কাজী হায়াৎ প্রমুখ। উপস্থাপনা দেবাশীষ বিশ্বাস।

 

এসএ টিভি

আনন্দলোকে [ঈদের দিন ও পরদিন, সকাল ৯টা ৩০ মিনিট] : পরিচালনা মিজান রহমান। শিশুতোষ এই ম্যাগাজিনে থাকবে শিশুদের নিয়ে নানা আয়োজন।

 

ঈদের দ্বিতীয় দিন [বুধবার]

 

বিটিভি

পরিবর্তন [রাত ১০টার ইংরেজি সংবাদের পর] : পরিকল্পনা, গ্রন্থনা ও উপস্থাপনা আনজাম মাসুদ। থাকছে ১৯টি পরিবেশনা। গাইবেন আঁখি আলমগীর, শওকত আলী ইমন, আরফিন রুমী, কণা প্রমুখ। থাকবে নাট্যাংশ এবং সারিকা ও নাদিয়ার নাচ।

 

এটিএন বাংলা

পাঁচফোড়ন [রাত ৮টা ৫০ মিনিট] :  নির্মাণে হানিফ সংকেত। থাকবে নাচ, গান, নাটিকা ও বিভিন্ন বিষয়ের ওপর রিপোর্টিং। তারকা শিল্পীরা অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন। তিনটি গান গেয়েছেন রবি চৌধুরী, দিনাত জাহান মুন্নী, এস আই টুটুল ও প্রতীক হাসান।

ধন্যবাদ [রাত ১১টা ৫০ মিনিট] : উপস্থাপনা মৌটুসী ও ফুয়াদ। পরিচালনা নাহিদ রহমান ও লবী রহমান। থাকবে কনকচাঁপার নতুন গান, ফ্যাশন শো, নৃত্য পরিবেশনা ইত্যাদি।

 

চ্যানেল আই

কৃষকের ঈদ আনন্দ [বিকেল ৪টা ৩০ মিনিট] : পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনা শাইখ সিরাজ। এবারের অনুষ্ঠান ধারণ করা হয়েছে মানিকগঞ্জে। থাকবে মানিকগঞ্জের মেয়ে মমতাজের গানসহ কৃষকের অংশগ্রহণে নানা আয়োজন।

 

এশিয়ান টিভি

স্যাটায়ার শো [রাত ৮টা] : উপস্থাপনা দেবাশীষ বিশ্বাস। হাস্যরসের মাধ্যমে সমাজের নানা অসংগতি তুলে ধরা হয়েছে।

 

ঈদের তৃতীয় দিন [বৃহস্পতিবার]

 

এসএ টিভি

মনের মাঝি [সকাল ৯টা ৩০ মিনিট] : প্রযোজনা তাহমিনা কেয়া। শিশুতোষ ম্যাগাজিন।


মন্তব্য