kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


ঈদ ধারাবাহিক

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ঈদ ধারাবাহিক

‘বকা খেয়ে বগুড়ায়’, চ্যানেল আই

এটিএন বাংলা

রোদ, বৃষ্টি এবং আমি [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিট] : রচনা ও পরিচালনা মোহন খান। অভিনয়ে শাহরিয়ার নাজিম জয়, অবাক, অহনা, নাদিয়া প্রমুখ।

মিতব্যয়ী মতিন [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৮টা ১৫ মিনিট] : রচনা আকাশ রঞ্জন, পরিচালনা তাইফুর রহমান আশিক। অভিনয়ে মোশাররফ করিম, প্রভা, আ খ ম হাসান, সাবিলা নূর, সজল  প্রমুখ।

চুটকী ভাণ্ডার ২ [ঈদের দ্বিতীয় দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৮টা ৪৫ মিনিট] : বিভিন্ন পর্ব রচনা করেছেন ফজলুল সেলিম, আহসান আলমগীর, শামীম জামান ও আমানুল হক। পরিচালনা শামীম জামান। অভিনয়ে সাজু খাদেম, আলভী, প্রাণ রায়, শামীম জামান প্রমুখ।

শত্রু [ঈদের দ্বিতীয় দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৯টা ২০ মিনিট] : রচনা রিজওয়ান খান, পরিচালনা রিংকু। অভিনয়ে মোশাররফ করিম, জুঁই করিম, নওশাবা প্রমুখ।

 

চ্যানেল আই

বকা খেয়ে বগুড়ায় [ঈদের আগের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিট] : রচনা ফরিদুর রেজা সাগর, পরিচালনা আফজাল হোসেন । অভিনয়ে আফজাল হোসেন, কোনাল, অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ।

 

একুশে টেলিভিশন

দাদার দ্যাশের জামাই [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা ১৫ মিনিট] : রচনা ও পরিচালনা অনিমেষ আইচ। অভিনয়ে মোশাররফ করিম, ভাবনা, বাঁধন, রওনক হাসান প্রমুখ।

এভারগ্রিন এইটিন [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৭টা ২৫ মিনিট] : রচনা ও পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে ইরেশ যাকের, আরফান, সাজু খাদেম প্রমুখ।

শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৯টা ২৫ মিনিট] : রচনা ও পরিচালনা এস এ হক অলিক। অভিনয়ে আমজাদ হোসেন, সজল, প্রভা, তানজিন তিশা প্রমুখ।

নীলের বউ রাশি [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ১১টা ২৫ মিনিট] : রচনা ইফফাত আরেফিন মাহমুদ, পরিচালনা জাহিদ হাসান। সাত পর্বে জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করেছেন মেহরিন নিশা, ভাবনা, সারিকা, নাদিয়া, বন্যা মির্জা, তারিন, সাদিয়া ইসলাম মৌ প্রমুখ।

 

এনটিভি

কুসুম কুসুম প্রেম [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিট] : রচনা পলাশ মাহবুব, পরিচালনা আবু হায়াত মাহমুদ। অভিনয়ে মোশাররফ করিম, সারিকা, তারিক আনাম খান প্রমুখ।

সাদা কালো রঙিন [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৭টা] : রচনা ও পরিচালনা আলী ফিদা একরাম তোজো। অভিনয়ে চম্পা, রাজ, আহমেদ রুবেল প্রমুখ।

সাবলেট গুবলেট [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৯টা ৫০ মিনিট] : রচনা সারওয়ার রেজা জিমি, পরিচালনা তুহিন হোসেন। অভিনয়ে আফরান নিশো, উর্মিলা শ্রাবন্তী কর, বিজরী বরকতউল্লাহ প্রমুখ।

বিউটি বোট [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ১১টা] : রচনা আজাদ আবুল কালাম, পরিচালনা আবু রায়হান জুয়েল। অভিনয়ে জাহিদ হাসান, তিশা প্রমুখ।

 

আরটিভি

প্যারা ৩ [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা] : রচনা ও পরিচালনা আরিফ রহমান। অভিনয়ে মোশাররফ করিম, হাসান মাসুদ, মারজুক রাসেল  প্রমুখ।

বউ তুমি কার [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিট] : রচনা কাজী শাহীদুল ইসলাম, পরিচালনা সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে রাইসুল ইসলাম আসাদ, মীর সাব্বির প্রমুখ।

মানি ইজ প্রবলেম [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৯টা ৪০ মিনিট] : রচনা ও পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, ডা. এজাজ  প্রমুখ।

 

বাংলাভিশন

অ্যাভারেজ আসলামের বিবাহ বিভ্রাট [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা ২৫ মিনিট] : রচনা ও পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, জেনি, সুজানা প্রমুখ।

ওয়াও সুপারহিট [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৯টা ৪০ মিনিট] : রচনা ও পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল চৌধুরী, ভাবনা, মিশু সাব্বির প্রমুখ।

শিক্ষিত বউ [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন রাত ১১টা ১০ মিনিট] : রচনা কাজী শাহীদুল ইসলাম, পরিচালনা সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে আনিকা কবির শখ, নিলয়, শশী প্রমুখ।

 

বৈশাখী টেলিভিশন

প্রবাসী পাত্র ও একটি চাঁদ মুখ [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন দুপুর ২টা ৩০ মিনিট] : রচনা ইলোরা লিলিথ,  পরিচালনা এল আর সোহেল। অভিনয়ে নিলয় আলমগীর, নাঈম, তানজিন তিশা প্রমুখ।

উড়ো কথা [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন বিকেল ৪টা ১০ মিনিট] : রচনা ও পরিচালনা ইরানী বিশ্বাস। অভিনয়ে প্রাণ রায়, অহনা, মামুনুর রশীদ প্রমুখ।

ঘর জামাই [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা ১৫ মিনিট] :  রচনা ও পরিচালনা মারুফ মিঠু। অভিনয়ে এ টি এম শামসুজ্জামান, মীর সাব্বির, নীলাঞ্জনা প্রমুখ।

বউ গিরি [ঈদের দিন থেকে ঈদের পঞ্চম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৮টা ৪০ মিনিট] : রচনা ও পরিচালনা তুহিন হোসেন। অভিনয়ে মোশাররফ করিম, শখ প্রমুখ।

 

চ্যানেল নাইন

আইজল পিলাস সুন্দরী [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা] : রচনা বৃন্দাবন দাস, পরিচালনা নিয়াজ মাহবুব। অভিনয়ে চঞ্চল চৌধুরী, শ্যামল মওলা, নাদিয়া প্রমুখ।

 

দেশ টিভি

লজ্জাবতী লায়লা [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন বিকেল ৫টা ৪৫ মিনিট] : রচনা মাসুম শাহরিয়ার, পরিচালনা আবু হায়াত মাহমুদ। অভিনয়ে তিশা, আজাদ আবুল কালাম, দিলারা জামান প্রমুখ।

শেষের অধ্যায় [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা ১৫ মিনিট] : রচনা ও পরিচালনা সাইফ চন্দন। অভিনয়ে সজল, প্রভা প্রমুখ।

 

মাছরাঙা

তিন দুগুণে ছয় [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০ মিনিট] : রচনা মঈন আহমেদ, পরিচালনা মনজুরুল হাসান মিলন। অভিনয়ে সজল, উর্মিলা শ্রাবন্তী কর প্রমুখ।

 

এসএটিভি

জাস্ট ম্যারিড [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৭টা ৩৫ মিনিট] : পরিচালনা রহমতুল্লাহ তুহিন। অভিনয়ে আবুল হায়াত, ওয়াহিদা মল্লিক জলি, জিতু আহসান, নাদিয়া প্রমুখ।

খন্দকার সাহেব [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন রাত ১০টা ৪৫ মিনিট] : পরিচালনা কাজল আরেফিন অমি। অভিনয়ে শহীদুল আলম সাচ্চু, নাজিরা মৌ, ইরফান সাজ্জাদ প্রমুখ।

 

জিটিভি

ভালো থাকার ৭টি উপায় [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৮টা] : রচনা ও পরিচালনা আমিরুল ইসলাম অরুণ। অভিনয়ে মীর সাব্বির, নাদিয়া, নাবিলা প্রমুখ।

 

এশিয়ান টিভি

১৩৮ কালাচাঁদ লেন [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা] : রচনা ও পরিচালনা আনোয়ার হোসেন। অভিনয়ে এফ এস নাঈম, সাজু খাদেম, অর্ষা প্রমুখ।

হিপ হিপ হুররে [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬টা ৪০ মিনিট] : রচনা ও পরিচালনা বি ইউ শুভ। অভিনয়ে ইমন, আনিসুর রহমান মিলন, নাজিরা মৌ প্রমুখ।

সবিনয় নিবেদন [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৭টা ২০ মিনিট] : রচনা ও পরিচালনা সাঈফ চন্দন। অভিনয়ে আমিন খান, প্রসূন আজাদ প্রমুখ।

নায়ক [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৮টা ৫০ মিনিট] : রচনা ও পরিচালনা ইমেল হক। অভিনয়ে মীর সাব্বির, নাবিলা ইসলাম প্রমুখ।

আলী পাপ্পা চোর চোর [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৯টা ৪০ মিনিট] : পরিচালনা ইদ্রিস হায়দার। অভিনয়ে ফারুক আহমেদ, স্বাধীন খসরু প্রমুখ।

 

দীপ্ত টিভি

কে ভার্সেস কে [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৯টা ৩০ মিনিট] :  রচনা দীপ্ত টিম, পরিচালনা অঞ্জন আইচ। অভিনয়ে নাঈম, বাঁধন, রিনি, শিমুল প্রমুখ।

 


মন্তব্য