kalerkantho

একে ধরিয়ে দিন

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মার্চ, ২০১৯ ১৯:৩০ | পড়া যাবে ২ মিনিটে



একে ধরিয়ে দিন

ছবিতে চিহ্নিত নীল শার্ট পরিহিত ব্যক্তিটি একজন ছিনতাইকারী। সিসি ক্যামেরার মাধ্যমে তার ছবি সংগ্রহ করা হয়েছে। তার পরিচয় জানা না থাকায় তাকে গ্রেপ্তারে পুলিশকে সহায়তা করার জন্য আহ্বান জানানো হয়েছে।

খিলক্ষেত থানা সূত্রে জানা যায়, গত ৮ মার্চ,২০১৯ তারিখে মোঃ সোহেল নামে একজন ব্যক্তি খিলক্ষেত থানায় এসে বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় বলা হয়, মোঃ সোহেল গত ০৬ মার্চ, ২০১৯ বেলা ১১টায় ইসলামী ব্যাংক লিমিটেড, নিকুঞ্জ-২ শাখা হতে এক লক্ষ ৫০ হাজার টাকা উত্তোলন করে নিকুঞ্জ-২ এর ২নং রোডের গ্রামবাংলা রেস্টুরেন্টের বিপরীত পার্শ্বে রাস্তায় পৌঁছালে ছবিতে চিহ্নিত নীল শার্ট পরিহিত ছিনতাইকারী ও তার সহযোগিরা মিলে তাকে জোরপূর্বক প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে মারধর করে তার কাছে থাকা এক লাখ ৫০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

চিহ্নিত নীল শার্ট পরিহিত ছিনতাইকারী ও তার সহযোগী অন্যান্য ছিনতাইকারীদের গ্রেপ্তারের লক্ষ্যে পুলিশের পক্ষ থেকে সহযোগিতা চেয়ে আহ্বান জানানো হয়েছে।

উল্লেখিত ব্যাক্তির কোন পরিচয় কিংবা সংবাদ পাওয়া গেলে খিলক্ষেত থানায় (ওসি-০১৭১৩-৩৭৩১৭৪) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এ সংক্রান্তে একটি ভিডিও আপলোড করা হয়েছে। ভিডিওটি দেখতে নিম্ন লিংকে ক্লিক করুন।

ভিডিওটি দেখুন

মন্তব্য