kalerkantho

কেরানীগঞ্জে হেলে পড়েছে পাঁচতলা একটি ভবন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ২১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে হেলে পড়েছে পাঁচতলা একটি ভবন

দক্ষিণ কেরানীগঞ্জ থানার কালিগঞ্জ শান্তপাড়া এলাকায় একটি পাঁচতলা ভবন হেলে পড়েছে। ভবনটির মালিকের নাম মো. শহিদল্লাহ। শনিবার সন্ধ্যার পর ভবনটি হেলে পড়ার ঘটনা এলাকাবাসীর নজরে পড়ে।

বিষয়টি এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন। ঘটনার সংবাদ পেয়ে আজ রবিবার বিকাল ৫টায় নির্বাহী অফিসার শাহে এলিদ মাইনুল আমিন ঘটনা স্থালে এসে হেলে পড়া ভবনটির চারদিক ভালো করে পর্যবেক্ষণ করেন। তিনি ওই ভবনে বসবাস করা মালিকসহ ১০টি পরিবারকে নিরাপদস্থনে সরিয়ে নেন এবং ভবনটি ভেঙে ফেলার জন্য নির্দেশ দেন এবিং সিলগালা করেন।

নির্বাহী অফিসার জানান, তিল তলা ফাউন্ডেশনের উপরে বেশী টাকা ভাড়া পাওয়া লোভে ৫ তলা ভবন তৈরি করে শহিদুল্লাহ। আর এ করণেই গত দুদিন ধরে ভবনি পশ্চিম পাশে ৮" ইঞ্চি হেলে পড়ায় রবিবার বাড়ির মালিকসহ ১০টি পরিবারকে নিরাপত্তার স্বার্থে বাড়ি থেকে বের করে বাড়িটি সিলগালা করেছে। এবং বাড়িটি দ্রুত ভেঙে ফেলার নির্দেশ দিয়ছে।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, গত ২ ফেব্রুয়ারি বাড়িটি ফাটল ধরলে পাশের বাড়ির মালিক সখিনাসহ এলাকার লোকজন বাড়ির মালিক শহিদুল্লাহকে বাড়িটি ভেঙে ফেলার জন্য চাপ দিয়ে আসছিলো। কিন্তু এলাকাবাসীর কথা আমল না নিয়ে তিনি ভাড়া খেতে থাকেন।

মন্তব্য