kalerkantho

মিরপুরে শর্টসার্কিট থেকে বাসায় আগুন, দগ্ধ ৩

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৯ ১১:০৪ | পড়া যাবে ২ মিনিটে



মিরপুরে শর্টসার্কিট থেকে বাসায় আগুন, দগ্ধ ৩

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন দগ্ধ হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ৩টার দিকে মিরপুর-১৩ নম্বর সেকশনের একটি বাসায় এ আগুন লাগার ঘটনা ঘটে। 

দগ্ধরা হলেন- মোহাম্মদ হান্নান (৩৫), তার স্ত্রী আছিয়া বেগম ও তাদের পাশের রুমের ভাড়াটিয়া সিএনজিচালিত অটোরিকশাচালক উজ্জল (৩০)। তারা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, হান্নানের শরীরের ২৭ শতাংশ, আছিয়ার ৮ শতাংশ ও উজ্জলের ৩২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের তিনজনকে বার্ন ইউনিটে ভর্তি রাখা হয়েছে।

এ বিষয়ে হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধদের সঙ্গে থাকা ফরিদা বেগম জানান, মিরপুর-১৩ নম্বর সেকশনের শ্যামল পল্লী নতুন বাজার এলাকার একটি সেমিপাকা বাড়িতে থাকেন তারা। আর ওই বাড়ির পাশের বাসায় থাকেন উজ্জ্বল। গতকাল মঙ্গলবার রাত তিনটার দিকে হান্নান ঘুম থেকে ফ্যানের সুইচ চালু করলে শর্টসার্কিট থেকে আগুন লেগে যায়। দ্রুত আগুন রুমের ভেতর ছড়িয়ে পড়ে। এতে স্বামী-স্ত্রীসহ পাশের রুমে থাকা উজ্জ্বল দগ্ধ হয়। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

মন্তব্য