kalerkantho


র‌্যাব ১০ এর বিশেষ অভিযান

বিপুল অঙ্কের জাল টাকাসহ আটক ৬

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:০৭



বিপুল অঙ্কের জাল টাকাসহ আটক ৬

রাজধানীর যাত্রাবাড়ী, বংশাল এবং ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন এলাকায় কতিপয় অবৈধ ব্যবসায়ী জাল নোট তৈরি এবং দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক, জ্যেষ্ঠ সহকারী পরিচালক আলী রেজা রাব্বী, স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. শাহীনুর চৌধুরী, সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এবং সহকারী পুলিশ সুপার মো. শহিদুল হক মুন্সীর নেতৃত্বে কয়েকটি চৌকস দল উপরি-উক্ত স্থানগুলোতে অভিযান চালায়। 

এ সময় কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্দরনজরগঞ্জ গ্রামের হাজি মো. আতিকুল্লাহ সাহেবের বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাট, ডিএমপি ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ঢাকা-চট্টগ্রাম আউটগোয়িং মহাসড়কস্থ শনিরআখড়া ওভার ব্রিজের উত্তর-পশ্চিম পাশের ফুটপাতের ওপর এবং ডিএমপি ঢাকার বংশাল থানাধীন ১৬ নম্বর রজনী বোস লেন ভাঙ্গারিপট্টিস্থ তিনতলা দালানের সামনের রাস্তার ওপর পৃথক তিনটি বিশেষ অভিযান পরিচালনা করে দুজন নারীসহ মোট ছয়জনকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন :  মো. জুয়েল ওরফে সজিব (২০), মো. জুয়েল হোসেন (২৬), মোসা. ফাতেমা বেগম (৩৩), মো. আবু বক্কর মোল্লা (৪০), মো. সাইদুল ইসলাম ওরফে মিরন মোল্লা (৩২) এবং রানু বেগম (৪০)।

এ সময় তাদের নিকট হতে ৩,০৮,৫০০ টাকার জাল নোট, নগদ ৪৭,৬০০ টাকা এবং ১৩টি মোবাইল উদ্ধার করা হয়। জাল টাকা তৈরি চক্রের অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে র‌্যাব। 

আসামিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী, বংশাল এবং কেরানীগঞ্জ মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।  



মন্তব্য