kalerkantho


বুড়িগঙ্গা থেকে অজ্ঞাত দুই যুবকের ভাসমান লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১১ জানুয়ারি, ২০১৯ ০৪:০৮



বুড়িগঙ্গা থেকে অজ্ঞাত দুই যুবকের ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর ফরাসগঞ্জ ও মিরেরবাগ খেয়া ঘাট এলাকা থেকে অজ্ঞাতনামা দুই যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় লাশ দুটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফিরোজ উদ্দিন আহমেদ জানান, দক্ষিণ কেরানীগঞ্জ থানার পার গেন্ডারিয়া ও মিরেরবাগ এলাকায় লোকজন বৃহস্পতিবার বিকেলে বুড়িগঙ্গা নদী দিয়ে নৌকা পথে পারাপার হওয়ার সময় মিরেরবাগ খেয়া ঘাট বরাবর মাঝ নদীতে এবং ফরাসগঞ্জ খেয়াঘাট এলাকায় লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আমি প্রথমে ফরাসগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে অজ্ঞাত যুবক এর ভাসমান লাশ উদ্ধার করি। লাশের পড়নে কালো রংয়ের প্যান্ট পরিহিতছিল। তার গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এরপর মিরেরবাগ খেয়াঘাট এলাকা বরাবর মাঝ নদী থেকে অজ্ঞাত নামা আরেক যুবক এর ভাসমান লাশ উদ্ধার করা হয়। লাশের পড়নে কোনো কাপড়ছিল না। নিহত যুবকের ডান পায়ে কাটা জখমের চিহ্ন দেখতে পাওয়া যায়। লাশ দুটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাত নামা দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দুটি দু’তিন আগের হবে। বিবস্ত্র লাশের পায়ে কাটা জখম চিহ্ন দেখে মনে হচ্ছে কোনো লাঞ্চ বা ট্রলার থেকে পড়ে পাখার আঘাতে মারা যেতে পারে। অপর লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন নাই। লাশ দুটির ময়না তদন্ত রিপোর্ট বা পরিচয় পাওয়া গেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত নামা দুই লাশের পরিচয় পাওয়া যায়নি। 



মন্তব্য