kalerkantho


রাজধানীতে ৯ জনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

৮ নভেম্বর, ২০১৮ ০৩:২০



রাজধানীতে ৯ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীতে এক দিনে পৃথক ঘটনায় ৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে রামপুরায় গোলাম মোস্তফা কামাল (৪৫) ও গুলশানে অজ্ঞাতপরিচয় যুবকের (২২) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যরা হলেন স্বপন (৩০), সমরেশ মধু (২৫), ফালু হোসেন ফারুক (৪০), শুভ (৩৫), শুভ চন্দ্র রায় (২৬) ও অজ্ঞাতপরিচয় দুই যুবক। মঙ্গলবার বিকেল থেকে গতকাল বুধবার সন্ধ্যা পর্যন্ত এসব ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য লাশগুলো উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

মৃত মোস্তফা কামালের বোন লাভলি আক্তার বলেন, ‘মা নুরন্নাহারকে নিয়ে পূর্ব রামপুরা হাই স্কুল গলির ৮০/১ নম্বর বাসায় ভাড়া থাকত কামাল। তিন দিন পর মঙ্গলবার বিকেলে মা বাসায় ফিরে দরজা বন্ধ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে তারা দরজা ভেঙে কামালের অর্ধগলিত লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, হূিক্রয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

গুলশান থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, মঙ্গলবার রাতে গুলশান ১৪০ এভিনিউয়ে নির্মাণাধীন বহুতল ভবনের নিচ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই ভবনে কাজ করার সময় এক সপ্তাহ আগে নিচে পড়ে তার মৃত্যু হয়।

আরেক মৃত স্বপনের ভাই শফিক জানান, মঙ্গলবার রাতে উত্তর যাত্রাবাড়ীর ২১ নম্বর ধলপুরের বাসায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বপন। তাঁদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁয়। 

মৃত সমরেশের ভাই উজ্জ্বল জানান, মঙ্গলবার রাতে পূর্ব নাখালপাড়ার লিচুবাগান এলাকার ৩৩০/এফ নম্বর বাসায় সমরেশের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করে পুলিশ। সমরেশ নাভানা গ্রুপের কর্মচারী ছিলেন। গ্রামের বাড়ি বরিশালে। 

ঢাকা কেন্দ্রীয় কারাগারের রক্ষী আবু হানিফ জানান, মঙ্গলবার মধ্যরাতে কারাগার থেকে অচেতন অবস্থায় ফালুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিত্সক মৃত ঘোষণা করেন। মোহাম্মদপুর থানার মাদক মামলার আসামি ছিলেন তিনি।

সবুজবাগ থানার এসআই সাইফুর রহমান জানান, গতকাল সকালে দক্ষিণ মাদারটেক বাগানবাড়ী এলাকার ইউনুস মিয়ার তৃতীয় তলার বাসায় গ্রিলের কাজ করার সময় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে শুভ ও শুভ চন্দ্র রায় নামে দুজনের মৃত্যু হয়। 

এদিকে ঢাকা রেলওয়ে থানার এসআই নজরুল ইসলাম জানান, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে খিলক্ষেত রেললাইনে ময়মনসিংহগামী অগ্নিবীণা ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক যুবকের (৩৫) মৃত্যু হয়েছে। তাঁর পরনে ছিল হলুদ গেঞ্জি ও নীল জিন্স প্যান্ট।

দক্ষিণখান থানার এসআই আসাদুজ্জামান জানান, গতকাল সকালে আজমপুর মধ্যপাড়া আবদুল কাদের সরণির ৯৫ নম্বর বাসায় গ্রিল বেয়ে চুরি করার সময় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃত্যু হয়।



মন্তব্য