kalerkantho


মিরপুরে পৃথক ঘটনায় ২ জনকে হত্যা

নিজস্ব প্রতিবেদক   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৩:১০



মিরপুরে পৃথক ঘটনায় ২ জনকে হত্যা

রাজধানীর মিরপুরে পৃথক ঘটনায় গত শুক্রবার সাব্বির হোসেন (২৬) ও জাকির হোসেন (৩৫) নামে দুই ব্যক্তিকে হত্যা করা হয়েছে। এসব ঘটনায় গতকাল শনিবার পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের করা হয়নি। এমনকি পুুলিশ সুনির্দিষ্টভাবে কাউকে আটক করতে পারেনি। 

পল্লবী থানার এসআই শহিদুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে পল্লবীর বেনারসিপল্লী এলাকার সিটি করপোরেশনের একটি পরিত্যক্ত ভবনের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় সাব্বিরের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, মারধরের পর হত্যার উদ্দেশ্যে তাঁকে পরিত্যক্ত ভবনের ছাদ থেকে নিচে ফেলে দেওয়া হয়েছে। তিনি আরো জানান, সাব্বির একসময় দোকানের কাজ করত। বর্তমানে তিনি কী করতেন সে বিষয়ে জানা না গেলেও সাব্বির নেশা করত বলে ধারণা করা হচ্ছে। হত্যার কারণ সম্পর্কে শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলেও তাঁদের কাছ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। 

এদিকে মিরপুর-২ নম্বরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে শুক্রবার রাতে জাকির হোসেন নামে অন্য এক ব্যক্তি নিহত হয়েছে। মাদক ব্যবসায়ীর সঙ্গে হওয়া ঝগড়ার জেরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে দাবি পরিবারের। 

জাকিরের খালাতো ভাই পিন্টু জানান, শুক্রবার রাতে মিরপুর কমার্স কলেজের ঢালসংলগ্ন বস্তিতে মাদক কিনতে যায় জাকির। কিছুক্ষণ পর জাকির রক্তাক্ত অবস্থায় বের হয়ে এলে তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই রাতে তার মৃত্যু হয়। 

শাহআলী থানার ওসি সালাউদ্দিন মিয়া বলেন, ‘এ ঘটনায় গতকাল সন্ধ্যা পর্যন্ত কোনো মামলা হয়নি। কাউকে আটক করাও সম্ভব হয়নি। আমরা এখন নিহতের পরিবারের দাবিগুলো খতিয়ে দেখতে শুরু করেছি।’



মন্তব্য