kalerkantho


নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রের রহস্যজনক মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

৮ সেপ্টেম্বর, ২০১৮ ০২:০৮



নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রের রহস্যজনক মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ফাহিম রাফি (১৯) নামে এক ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে রাত ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

জানা গেছে, রাফি পরিবারের সঙ্গে দক্ষিণ বাসাবোর ১৪ নম্বর বাড়ির তৃতীয় তলায় থাকতেন। মৃত শিক্ষার্থীর বাবা টেলিটকের কর্মকর্তা মনিরুজ্জামান।

মনিরুজ্জামান জানান, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র ছিল রাফি। শুক্রবার বিকাল ৫টার দিকে সে বাসা থেকে বের হয়। রাত সাড়ে ৮টার দিকে মুঠোফোনে সর্বশেষ কথা হয় তার সঙ্গে। 

সেই সময় রাফি জানায়, হাতিরঝিল এলাকায় রয়েছে। তার ঠিক ১৫ মিনিট পর রাফির নম্বর থেকে তার বাবার মোবাইলে ফোন আসে। তখন অচেনা কেউ জানান, তার ছেলে অচেতন অবস্থায় খিদমাহ হাসপাতালে রয়েছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা সেখানে যান। হাসপাতালে গিয়ে জানা যায়, অচেতন অবস্থায় রাফিকে কেউ ভর্তি করে দিয়ে গেছেন। তিনি বাসের মধ্যে পড়ে গিয়ে আহত হন বলে হাসপাতালে জানানো হয়েছে। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল করিম জানান, এ ধএনর কোনো ঘটনার খবর তার জানা নেই। তবে তারা এ ব্যাপারে খোঁজ নেবেন।



মন্তব্য