kalerkantho


সিদ্ধিরগঞ্জে দু’দিন ধরে যুবক নিখোঁজ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০১৮ ০২:২৪



সিদ্ধিরগঞ্জে দু’দিন ধরে যুবক নিখোঁজ

সিদ্ধিরগঞ্জে আলী আজগর নামে এক যুবক দু’দিন ধরে নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জের নাসিক ১ নম্বর ওয়ার্ড এলাকা থেকে তিনি নিখোঁজ হন। তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার মৃত আলী মিয়ার ছেলে। তিনি মিজমিজি রেকমত আলী স্কুল সংলগ্ন পাপুয়া টাওয়ারের কেয়ারটেকার।

আলী আজগরের স্ত্রী মাহমুদা আক্তার গতকাল বুধবার সাংবাদিকদের জানান, মঙ্গলবার বিকেলে খাওয়া-দাওয়া করে তার স্বামী বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশে বেরিয়ে যান। কিছু সময় পর তিনি নিজের কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে বের হন। এ সময় তিনি দূর থেকে দেখতে পান যে তার স্বামীকে অপরিচিত দুই ব্যক্তি মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যাচ্ছে। তিনি ধারণা করেছিলেন যে কোনো কাজে হয়তো কোথাও যাচ্ছেন।

কিন্তু দীর্ঘ সময় পরও ফিরে না আসায় তিনি আলী আজগরের মোবাইল ফোনে কল করে সেটি বন্ধ পান। আইন-শৃঙ্খলা বাহিনী নিয়ে গেছে ধারণা করে তিনি সিদ্ধিরগঞ্জ থানা, নারায়ণগঞ্জ ডিবি অফিস, র্যাব-১১ এবং ঢাকা সিআইডি অফিসে যোগাযোগ করেও আজগরের সন্ধান পাননি। 
অবশেষে গতকাল দুপুরে তিনি সিদ্ধিরগঞ্জ থানার ওসিকে ঘটনা অবহিত করেন। আর বিকেলে একটি সাধারণ ডায়েরি করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার টিটু জানান, মিজমিজি থেকে এক ব্যক্তি নিখোঁজ হওয়ার ব্যাপারে তাঁর স্ত্রী থানায় অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টি তদন্ত করছি। তবে ঘটনাটি অপহরণ কীনা তা তদন্তের আগে বলা যাচ্ছে না।



মন্তব্য