kalerkantho


রূপনগরে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ৩

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জুলাই, ২০১৮ ১১:৫১



রূপনগরে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ৩

ঢাকার রূপনগরে বাস-লেগুনার সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- লেগুনাচালক হান্নান (২২), দশ বছরের শিশু তাওহীদ। অপরজনের নাম-পরিচয় জানা যায়নি। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে রূপনগরের বিরুলিয়া বেড়িবাঁধে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় বেশ কয়েকজন আহতও হয়েছেন।

এ ব্যাপারে রূপনগর থানার ওসি শেখ মো. শাহ-আলম গণমাধ্যমকে জানান, সকালে বিরুলিয়া বেড়িবাঁধ এলাকায় ‘মায়ের দোয়া’ পরিবহনের একটি বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষ হয়। এতে লেগুনাচালকসহ বেশ কয়েকজন আহত হন। তাৎক্ষণিক আহতদের মধ্যে থেকে চারজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক লেগুনা চালকসহ তিনজনকে মৃত ঘোষণা করেন। অপরজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি বলেন, নিহতদের মধ্যে তাওহীদ নামে ১০ বছরের একটি শিশু রয়েছে। শিশুটির বাবা নাম মুক্তার হোসেন। তিনি মিরপুর সেলিনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনার শিকার হন তিনি।

ওসি শাহ-আলম আরো জানান, স্থানীয় হাসপাতালে বেশ কয়েকজন চিকিৎসাধীন রয়েছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে  একাধিক পুলিশ সদস্য রয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ তিনটি মর্গে রাখা হয়েছে।



মন্তব্য