kalerkantho


রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক   

১২ জুন, ২০১৮ ০৪:৫৪



রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় শিশু নিহত

রাজধানীর উত্তরা এলাকায় দ্রুতগতির একটি প্রাইভেট কারের ধাক্কায় জান্নাত (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

এ ছাড়া গতকাল প্রায় একই সময়ে শাহবাগে সিএনজিচালিত একটি অটোরিকশার ধাক্কায় মোহাম্মদ আশরাফ নামে কর্তব্যরত এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে উত্তরা পূর্ব থানার এসআই সুজন কুমার রায় বলেন, উত্তরা ৮ নম্বর সেক্টরের আইচি হাসপাতালের সামনের রেললাইন বস্তিতে বসবাসকারী এক মা তাঁর শিশু দুই সন্তানকে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। দুই সন্তানকে পেছনে রেখে মা অপন মনে রাস্তা পার হয়ে সামনে আগাতে থাকেন। এ সময় একটি প্রাইভেট কারের থাক্কায় শিশু জান্নাত সড়কে ছিটকে পড়ে। তখন জান্নাতের সঙ্গে পাঁচ বছর বয়সী ছোট বোনটি অল্পের জন্য রক্ষা পায়। দ্রুত দুই শিশুকে উদ্ধার করে ঘটনাস্থলের কাছে আইচি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু জান্নাতকে বাঁচানো যায়নি। এ ঘটনায় শিশুর মায়ের কান্নায় পরিবেশ ভারি হয়ে ওঠে।

এসআই সুজন কুমার বলেন, ঘটনার পর প্রাইভেট কারের চালক নজরুল ইসলাম আহত জান্নাতকে উদ্ধার করে সামনের আইচি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এক ঘণ্টা পর জান্নাত মৃত্যুর কোলে ঢলে পড়ে। পরে পুলিশ চালককে আটক এবং প্রাইভেট কারটি জব্দ করে থানায় নিয়ে আসে। নিহত জান্নাতের বাবার নাম ফারুক হোসেন। ফারুক পেশায় রিকশাচালক।

শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, সকাল সাড়ে ১০টার দিকে থানার সামনে দাঁড়িয়ে থাকার সময় পুলিশ সদস্য আশরাফ হঠাৎ করে একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা খান। এতে তিনি মারাত্মক আহত হন। কনস্টেবল আশরাফ পুলিশের গাড়ির চালক। আশরাফের মাথার বাম পাশ ও বাম গাল থেঁতলে গেছে। এ ছাড়াও ডান হাত ও ডান পায়ে প্রচণ্ড আঘাত পেয়েছেন। গুরুতর অবস্থায় তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চালককে আটক এবং অটোরিকশাটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।



মন্তব্য