kalerkantho


আমিন বাজারেও শাহীন আহমেদকে ঘিরে জনতার ঢল!

কালের কণ্ঠ অনলাইন   

৯ জুন, ২০১৮ ২৩:২১



আমিন বাজারেও শাহীন আহমেদকে ঘিরে জনতার ঢল!

ভাকুর্তার পর এবার আমিন বাজারেও শাহীন আহমেদকে ঘিরে জনতার ঢল নামতে দেখা গেছে। শনিবার আমিন বাজার ইউনিয়নের সর্বস্তরের জনগণ আয়োজিত এক ইফতার মাহফিলে যেন উপচেপড়া জনতার ভীড় দেখা যায়।

তাদের আয়োজিত ইফতার পার্টিতে তারুণ্যের অহংকারখ্যাত কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে কাছে পেয়েই উচ্ছ্বাস প্রকাশ করেন উপস্থিত ব্যক্তিগণ। প্রিয় নেতা শাহীন আহমেদকে কাছে পেয়ে আয়োজকরাও নিজেদেরকে ধন্য মনে করছেন।

শনিবার আমিনবাজার ইউনিয়নের সর্বস্তরের জনগণের উদ্যোগে আমিনবাজারস্থ মদিনাতুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান আকর্ষণ ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ।

কেরানীগঞ্জের একাংশকে যুক্ত করে সাভারের কয়েকটি ইউনিয়ন নিয়ে গঠিত হওয়া ঢাকা-২ আসনে ইতোমধ্যে শাহীন আহমেদকে নিয়ে বেশ গুঞ্জণ তৈরি হয়েছে। সেই গুঞ্জণে আজ জনতার মিলন মেলায় পরিণত হলো।

এসময় শাহীন আহমেদ তার বক্তব্যে বলেন, তরুণরাই আগামীর বাংলাদেশ গড়ায় সবচেয়ে বেশি ভূমিকা রাখবে। তাই তরুণদের সম্ভাবনা কাজে লাগানো উচিত মনে করেই আমি আমার দায়িত্ব ঠিকভাবে পালন করার চেষ্টা করি।

তিনি আরো বলেন, আমি জনগণের নির্বাচিত প্রতিনিধি। আমার কাজ জনগণের সুবিধা-অসুবিধায় পাশে থাকা। স্থানীয় সরকারের উন্নয়ন কাজ সম্পাদন করা। আমি সেটাই করে যাচ্ছি।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী তরুণদের প্রাধান্য দেবেন বলে আশা প্রকাশ করেন তরুণ এই নেতা। সেক্ষেত্রে নিজের সম্ভাবনার কথাও তুলে ধরেন তিনি।

আমিন বাজারের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শাহীন আহমেদ বলেন, আপনারাই আমাকে সাহস জুগিয়েছেন। আপনারাই মাঠে নামিয়েছেন। আমি আপনাদের মান ধরে রাখতে বদ্ধপরিকর। মাননীয় প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই আমি নির্বাচন করবো। আর আপনাদের সমর্থন পেয়ে জয়ী হলে একটি সুন্দর পরিচ্ছন্ন দুর্নীতিমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবো।

তিনি আরো বলেন, আমরা দোয়া করবো নির্যাতিত নিপীড়ত মানুষদের জন্য। আমি আপনাদের কাছে দোয়া চাই সকলে আমার জন্য দোয়া করবেন। দল আমাকে মনোনয়ন দিলে আমি যেন জয়লাভ করতে পারি। আমি এলাকার এবং আপনাদের সেবা করতে প্রস্তুত। বিশেষ করে এলাকাকে মাদকমুক্ত করা, রাস্তাঘাট নির্মাণ, মেরামতসহ অবহেলিত জনপদের সব কাজ এগিয়ে নিবো।

সাভার উপজেলা আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব রাকিব আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে আমিন বাজার ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।



মন্তব্য