kalerkantho


চলন্ত বাস থেকে পড়ে গেলেন নারী, তারপর...(ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মে, ২০১৮ ১০:৫৪



চলন্ত বাস থেকে পড়ে গেলেন নারী, তারপর...(ভিডিও)

মানুষ মানুষের জন্য, ভুলে গেলেন যে তিনি পুলিশ! আজ ২ টা ৩০ মিনিটে আগারগাঁও গামী চলন্ত বাস থেকে হঠাৎ এই নারী পড়ে যায়, সবাই ভেবে নিয়েছে মারা গেছেন। কেউ তাকে বাঁচাতে এগিয়ে আসল না। আমি এগিয়ে যাবার আগেই এই পুলিশ কর্মকর্তা গিয়ে একাই তুলে আনলেন তারপর মাথায় পানি ঢেলে দিয়ে প্রাথমিক চিকিৎসা দিলেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি ও ক্যাপশন থেকে এই তথ্য জানা যায়। আর নেপথ্যে সেই পুলিশের নারী কর্মকর্তা পপি। তেজগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক শবনম সুলতানা পপি। ঘটনাটি চলতি মাসের ১৪ তারিখের। কিন্তু ছবিগুলো এখনো ভাইরাল।

তানিয়া নামের একজন নিজেকে প্রত্যক্ষদর্শী দাবি করে লিখেছেন, আমিও সাথে সহযোগিতা করলাম। তারপর তিনি সিএনজি ঠিক করে দিলেন এবং সাথে গিয়ে মহাখালি হাসপাতালে ভর্তি করে দিলেন।

তিনি বলেন, আসলেই আমার পুলিশের প্রতি খুব খারাপ ধারণা ছিলো কিন্তু তাঁকে দেখে সে ধারণা ভেঙে গেছে। তার নাম শবনম সুলতানা পপি। মানবতা আজও আছে তিনি বুঝিয়ে দিলেন।

উল্লেখ্য, কিছুদিন আগেই রাজধানীর মহাখালীতে বড় একটি সড়ক দুর্ঘটনায় আহতদের প্রাথমিক সেবা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানবিক পুলিশ হিসেবে পরিচিতি পান তেজগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক শবনম সুলতানা পপি।



মন্তব্য