kalerkantho


আরজেডএসএফ আহ্বায়ক কমিটি গঠন : শওকত আহ্বায়ক, দীপক সচিব

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মে, ২০১৮ ১৮:০৮



আরজেডএসএফ আহ্বায়ক কমিটি গঠন : শওকত আহ্বায়ক, দীপক সচিব

রাজশাহী জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার (আরজেডএসএফ) আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে রাজধানীর পান্থপথের একটি চাইনিজ রেস্তোঁরায় আয়োজিত সম্মেলনে নয় সদস্যের এ আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে আহবায়ক হিসেবে আলোকিত বাংলাদেশের সিনিয়র সাব-এডিটর শওকত রেজা এবং সিনিয়র রিপোর্টার দীপক দেবকে সদস্য সচিব পদে নির্বাচিত করা হয়েছে।

আহবায়ক কমিটির অপর সদস্যরা হলেন-আরটিভির উপ বার্তা প্রধান মামুনুর রহমান খান (রোমেল), কালের কণ্ঠের ইংলিশ ভার্সনের অনলাইন ইনচার্জ মারিয়া সালাম, বাংলার চোখের বিশেষ প্রতিনিধি আবু হেনা রাসেল, এনটিভির সিনিয়র রিপোর্টার আরাফাত সিদ্দিক, নতুন সময়ের সিনিয়র রিপোর্টার ইমরান আলী, দ্য এশিয়ান এইজের সাব এডিটর মো. সাজিদুজ্জামান নয়ন ও সাপ্তাহিক সারাজাহানের নির্বাহী সম্পাদক মো. সিরাজুল ইসলাম। 

দৈনিক দিনকালের নগর সম্পাদক আলী মাহমুদের সভাপতিত্বে এবং ঢাকাস্থ রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির (আরডিজেএডি) সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের পরিচালনায় এতে আরও উপস্থিত ছিলেন বাংলা ট্রিবিউনের চিফ রিপোর্টার উদিসা ইসলাম, যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মাহফুজ মিশু, দ্য ডেইলি স্টারের পলিটিক্যাল (অনলাইন) প্রধান আয়নুল হক রয়েল, সাপ্তাহিক মহানগর বার্তার সম্পাদক মো. আসাদুজ্জামান  (রোজ), নিউজ ২৪ চ্যানেলের জুবায়ের আল মাহ্মুদ (রাসেল), নতুন সময়ের সাজেদুর রহমান, ইমদাদুল হক, ও ‘৭১ এবং’র মামুনুর রশিদ। 



মন্তব্য