kalerkantho


শেওড়াপাড়ায় জামায়াতের ৪০ নেতাকর্মী আটক

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৪৯

নিজস্ব প্রতিবেদক   

১৩ মে, ২০১৮ ০২:৪১



শেওড়াপাড়ায় জামায়াতের ৪০ নেতাকর্মী আটক

প্রতীকী ছবি

রাজধানীর শেওড়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি বাসা থেকে জামায়াতে ইসলামীর ৪০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে তাদের আটক করা হয়।

অন্যদিকে রাজধানীর বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির দায়ে ৪৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার ৮৬৪ পিস ইয়াবা ট্যাবলেট, ২২০ পুরিয়া হেরোইন, তিন কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

কাফরুল থানার সাব-ইন্সপেক্টর কাজী রায়হানুল রহমান কালের কণ্ঠকে জানান, শেওড়াপাড়ার একটি বাসায় জামায়াতের নেতাকর্মীরা গোপন বৈঠক করছে, এমন তথ্য পেয়ে পুলিশ গতকাল বিকেলে অভিযান চালায়। সেখান থেকে জামায়াতের ৪০ নেতাকর্মীকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে কয়েকজন থানা পর্যায়ের নেতা। তারা বড় ধরনের নাশকতা চালানোর পাঁয়তারা করছিল। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আজ রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হবে।

অন্যদিকে পুলিশ জানিয়েছে, রাজধানীর বিভিন্ন স্থানে শুক্রবার থেকে গতকাল শনিবার সকাল ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে ৪৯ জন মাদকসেবী ও বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার ৮৬৪ পিস ইয়াবা ট্যাবলেট, ২২০ পুরিয়া হেরোইন, তিন কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদক দমন আইনে ৩৭টি মামলা করা হয়েছে। ডিএমপির  ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য