kalerkantho


বাড্ডায় কভার্ডভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:৫৫



বাড্ডায় কভার্ডভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

রাজধানীর বাড্ডায় একটি কভার্ডভ্যানের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। বাড্ডার ফুজি টাওয়ারের সামনে আজ শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারীর নাম রেজিয়া বেগম (৫৫)। নিহত রেজিয়া বেগম রাজধানীর বাড্ডার ১৬/১৭ নম্বর লেনের ১১৪ নম্বর রাবু মঞ্জিলে ছেলে আবদুল মান্নানের বাসায় বেড়াতে এসেছিলেন।


আরো পড়ুন: মোহাম্মদপুরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫


তিনি কুষ্টিয়া সদর থানার দূর্গাপুর গ্রামের চতুর আলীর স্ত্রী। ঘাতক কভার্ডভ্যান ও তার চালককে আটক করেছে পুলিশ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত রেজিয়া বেগমের লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে।


আরো পড়ুন:


নিহত রেজিয়া বেগমের ছেলে আবদুল মান্নান বলেন, কয়েক দিন আগে মা আমাদের গ্রামের বাড়ি কুষ্টিয়া থেকে ঢাকায় আমার বাড্ডার বাসায় বেড়াতে আসেন। আজ ভোর সাড়ে পাঁচটার দিকে তিনি গ্রামের উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু বাড্ডা ফুজি টাওয়ারের সামনে রাস্তা পারাপারের সময় (চট্র মেট্রো ট ১১-৪৪৩৬ নম্বরের) একটি কভার্ডভ্যান আমার মাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাতটার দিকে তার মৃত্যু হয়।

 


মন্তব্য