kalerkantho


রাজধানীতে বিএনপির আট নেতাকর্মী আটক

কালের কণ্ঠ অনলাইন   

১০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:৫৩



রাজধানীতে বিএনপির আট নেতাকর্মী আটক

রাজধানীর বিজয়নগর এলাকায় মিছিল করার সময় বিএনপি নেতা নবীউল্লাহ নবীসহ ৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে তাদের আটক করা হয়। তাৎক্ষণিকভাবে বাকি আটকদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা জোনের সহকারী কমিশনার (এসি) এহসানুল ফেরদৌস বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে বলেছেন, মিছিল করে বিএনপি নেতা-কর্মীরা সড়ক বন্ধ করে রেখেছিলেন। এতে সড়কে যানজট সৃষ্টি হয় এবং সাধারণ মানুষ দুর্ভোগে পড়েন।

এদিকে বেলা ১টা ২০ মিনিটে হাউজ বিল্ডিংয়ের গলি থেকে বিএনপি নেতা-কর্মীরা স্লোগান দিতে দিতে দৈনিক বাংলার কাছে আসে। সেখানে যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু মিছিলে যোগ দেন।

মিছিলটি ফকিরাপুল পানি ট্যাংকের কাছে গেলে হাজার খানেক নেতা-কর্মী এই মিছিলে যোগ দেন। তখন মিছিলের সামনে আসেন মির্জা আব্বাস, ফারুক ও বুলু।

উল্লেখ্য, জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় বৃহস্পতিবার আদালত খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেয়। তিনি এখন কারাগারে রয়েছেন। এর প্রতিবাদে বিএনপি শুক্র ও শনিবার বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে।



মন্তব্য