kalerkantho


সাংবাদিকদের ডিএমপি কমিশনার

ত্রিদেশীয় সিরিজে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জানুয়ারি, ২০১৮ ২০:০৪



ত্রিদেশীয় সিরিজে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে

আসন্ন ত্রিদেশীয় ক্রিকেট সিরিজকে ঘিরে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গণমাধ্যমকর্মীদের এ কথা জানিয়েছেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম-বার, পিপিএম।

কমিশনার আরো বলেন, ত্রিদেশীয় সিরিজকে ঘিরে ডিএমপি সমন্বিত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। পোশাকে ও সাদা পোশাকে মোতায়েন থাকবে পর্যাপ্ত সংখ্যক পুলিশ। মিরপুর ১০ নম্বর গোল চত্বর থেকে মিরপুর ২ নম্বর পর্যন্ত থাকবে সিসি ক্যামেরার আওতায়। খেলোয়াড়দের যাতায়াতের সময় রাস্তার দুই পাশের দোকান বন্ধ রাখা হবে। স্টেডিয়ামে টিকিটে উল্লেখিত সিট অনুযায়ী নিজ নিজ আসনে বসতে হবে। পুলিশের ও বিসিবি’র সার্ভিলেন্স টিম স্টেডিয়ামের ভেতরে ও বাহিরে নজরদারি করবে।

তিনি বলেন, টিকিট ছাড়া কেউ স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে না। মেশিনে ও ম্যানুয়ালি প্রত্যেক টিকিট চেকিং করা হবে। প্রত্যেক দর্শনার্থীকে দুই দফা দেহ তল্লাশি করে স্টেডিয়ামের ভেতরে প্রবেশ করানো হবে। খেলার পূর্বে সুইপিং করা হবে স্টেডিয়াম ও তার চারপাশ এলাকা। খেলোয়াড়দের হোটেল, বিমানবন্দর ও যাতায়াতের রাস্তায় থাকবে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। যে কোন ম্যাচ ফিক্সিং ও জাল টিকিট বিক্রি প্রতিরোধে বিসিবি ও পুলিশ সতর্ক রয়েছে। বিশেষ করে ম্যাচ ফিক্সিং প্রতিরোধে বিসিবি, আকসু ও পুলিশের সাইবার ক্রাইম ইউনিট কাজ করবে।

আজ রবিবার বিকাল সাড়ে ৩ টায় শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিরাপত্তা প্রস্তুতিমূলক মহড়া দেখতে স্টেডিয়ামে উপস্থিত হন ডিএমপি কমিশনার। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিসিবি ও ডিএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



মন্তব্য