kalerkantho


ধামরাইয়ে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৪ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৪



ধামরাইয়ে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৫

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। আজ রবিবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটা এলাকায় একমি ল্যাবরেটরির অদূরে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বিকেলে ঢাকা থেকে ধামরাইয়ের সূয়াপুরগামী নিরাপদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে যায়। স্থানীয়রা এসে পানি থেকে অজ্ঞাতপরিচয় এক নারী (৩৫) যাত্রীর মরদেহ উদ্ধার করে। এতে আহত হয় আরো ১০-১৫ জন যাত্রী। তাদেরকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে।

ধামরাই থানার অপারেশন অফিসার জাকারিয়া হোসেন জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পানিতে উদ্ধার কাজ পরিচালনা করে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। আহত যাত্রীদের ধামরাই উপজেলা কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে ঢাকা থেকে ডুবুরী দল তলব করা হয়েছে। তাদের পৌঁছানোর পরই আর কেউ পানিতে আছে কি না সে ব্যাপারে নিশ্চিত করা সম্ভব হবে বলেও জানান তিনি।



মন্তব্য