kalerkantho


ঢাকায় নামার পর নিখোঁজ হন ইতালিপ্রবাসী

নিজস্ব প্রতিবেদক   

১০ জানুয়ারি, ২০১৮ ০১:২৬



ঢাকায় নামার পর নিখোঁজ হন ইতালিপ্রবাসী

ইতালি থেকে দেশে ফেরার পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই নিখোঁজ হয়েছেন প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলু। কালের কণ্ঠ'র পক্ষ থেকে আমিরাত এয়ারলাইনসের সঙ্গে যোগাযোগ করা হলে কর্তৃপক্ষ জানায়, বাবলু ৬ জানুয়ারি সকালে নির্ধারিত সময়েই ঢাকা পৌঁছান। ইমিগ্রেশন পার হয়ে তিনি তিনটি লাগেজও গ্রহণ করেন। এরপর তিনি কোথায় গেছেন তা জানাতে পারছে না কোনো কর্তৃপক্ষ।

জানা যায়, অভ্যন্তরীণ বন্দর থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইটে বাবলুর সিলেটে যাওয়ার বিষয়টি নির্ধারিত ছিল। তবে তিনি সেই ফ্লাইটে ওঠেননি। বাংলাদেশ বিমান নিশ্চিত করেছে, ৬ জানুয়ারি সংযুক্ত ফ্লাইটে তাঁর সিলেটে যাওয়ার কথা ছিল।

এ ঘটনায় বিমানবন্দর থানায় স্বজনরা সাধারণ ডায়েরি (জিডি) করেছে। তবে পুলিশ গতকাল পর্যন্ত এ ব্যাপারে কিছুই বের করতে পারেনি। স্বজনরা জানায়, বাবলু ৫ জানুয়ারি ইতালির ভেনিস শহর থেকে আমিরা এয়ারের ইকে-৫৮২ ফ্লাইটে যাত্রা করেন। ৬ জুলাই সকাল সাড়ে ১০টায় তাঁর ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছার কথা। বাবলুর গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায়। বাবলু দুবাই পৌঁছে তাঁর বাবা হাজি আব্দুল হাছিবের সঙ্গে ফোনে কথাও বলেছিলেন। কিন্তু এরপর আর তাঁর কোনো খোঁজ পাচ্ছে না তাঁর পরিবার।

পারিবারিক সূত্র মতে, দেশে ফিরে বাবলুর বিয়ে করার কথা ছিল। কনেও ঠিক করা হয়েছিল। বিমানবন্দর থানার ওসি নূরে আজম কালের কণ্ঠকে বলেন, 'আমরা তদন্ত করছি। তবে তিনি কোথা থেকে কিভাবে নিখোঁজ হলেন তা কিছুই জানা যায়নি।'



মন্তব্য