kalerkantho


ঘুম ভাঙল না বিদেশি ফুটবলার বেলা বৈশ্যর

রামপুরার বাসায় লাশ

নিজস্ব প্রতিবেদক   

৫ জানুয়ারি, ২০১৮ ০১:৫৮



ঘুম ভাঙল না বিদেশি ফুটবলার বেলা বৈশ্যর

প্রতীকী ছবি

রাজধানীর একটি বাসা থেকে চট্টগ্রাম মোহামেডান ফুটবল দলের সাবেক বিদেশি খেলোয়াড় বেলা বৈশ্যর লাশ উদ্ধার করেছে পুলিশ। রামপুরা থানার ওসি প্রলয় কুমার সাহা বলেন, 'ওই বিদেশির দেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, রাতে ঘুমের মধ্যে 'স্ট্রোকের' কারণে তাঁর স্বাভাবিক মৃত্যু হয়েছে। তাঁর বাসার মধ্যে কিডনির ওষুধ ও ব্যবস্থাপত্র পাওয়া গেছে।'

গত বুধবার দিবাগত রাতে হাতিরঝিল লাগোয়া মহানগর প্রজেক্টের ডি-ব্লকের ৩ নম্বর রোডের ৬১ নম্বর এসএম ভবনের নিচতলার বাসায় বেলাকে মৃত পাওয়া যায়। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, পশ্চিম আফ্রিকার দেশ লাইবেরিয়া থেকে ২০০৮-০৯ সেশনে চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাবে খেলার জন্য বাংলাদেশে আসেন। এর পরও দেশে ফিরে না গিয়ে বিভিন্ন ক্লাবে ভাড়ায় ফুটবল খেলতেন তিনি। তবে সর্বশেষ এ দেশে তাঁর পেশা কী ছিল সে তথ্য পাওয়া যায়নি। তাঁর পাসপোর্ট-ভিসার মেয়াদও নেই।

বাড়ির মালিক শফিকুল ইসলাম বলেন, প্রায় দুই বছর ধরে তাঁর বাসার নিচতলার থাকতেন ওই বিদেশি। তিনি খ্রিস্টান ধর্ম পালন করতেন। গতকাল দুপুরে ওই বাসায় গিয়ে জানা যায়, রাত ১২টার দিকে বাসার দারোয়ান জসিম উদ্দিন দরজা খোলা পান। ভেতরে বেলার নিথর দেহ দেখে বাড়ির মালিক পুলিশকে খবর দেন। রামপুরা থানার পুলিশ জানায়, রাত ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগের চিকিত্সকরা বেলা বৈশ্য (৩৪) নামের ওই বিদেশিকে মৃত ঘোষণা করেন।

বাড়ির মালিক শফিকুল ইসলাম আরো বলেন, অসুস্থ বলে তিনি ওই বিদেশিকে বাসা ছেড়ে দিয়ে নিজ দেশে ফিরে যেতে অনুরোধ করেছেন অনেকবার। বেলা বলতেন, দেশে ফেরার অর্থ নেই তঁার কাছে, স্বজনদেরও টাকা পাঠানোর সামর্থ্য নেই।



মন্তব্য