kalerkantho


আশুলিয়ায় নারী ছিনতাইকারী চক্রের সাত সদস্য আটক

কালের কণ্ঠ অনলাইন   

২ জানুয়ারি, ২০১৮ ১৬:৪৯



আশুলিয়ায় নারী ছিনতাইকারী চক্রের সাত সদস্য আটক

সাভারের আশুলিয়া থেকে নারী ছিনতাইকারী চক্রের সদস্য সন্দেহে সাতজনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করে আশুলিয়া থানা পুলিশ।
 
আটককৃতরা হলেন- ফুলচান বেগম, জুলেখা বেগম, হানু বেগম, তাসলিমা বেগম, আজুফা আক্তার, শারমিন আক্তার ও শামসুন্নাহার। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার এসআই লোকমান হোসেন জানান, মনিকা বেগম নামে একজন নারীর গলার চেইন ছিনতাইয়ের খবর পেয়ে নবীনগর বাসস্ট্যান্ড থেকে সন্দেহভাজন সাত নারী ছিনতাইকারীকে আটক করা হয়। তবে ছিনতাই হওয়া চেইনটি উদ্ধার করা সম্ভব হয়নি। দীর্ঘদিন ধরে এই চক্রটি কৌশলে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ছিনতাইয়ের শিকার মনিকা বেগম বলেন, আজ সকালে দুই বছরের শিশু সন্তানকে নিয়ে আশুলিয়ার নবীনগর থেকে গাজীপুরে যাওয়ার জন্য একটি লোকাল বাসে উঠেন। বাসে আসন না পেয়ে তিনি শিশু সন্তানটিকে কোলে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এক পর্যায়ে ভিড়ের মধ্যে হঠাৎ ৭-৮ জন নারী তাঁকে ঘিরে ধরে। তাৎক্ষণিক তিনি বুঝতে পারেন যে তাঁর নিজের ও সন্তানের গলায় পরিহিত চেইন নেই। অপর একজনের সহায়তায় ঘটনাটি তাৎক্ষণিক আশুলিয়া থানায় জানানো হলে পুলিশ এসে সাতজনকে আটক করে থানায় নিয়ে যায়।



মন্তব্য