kalerkantho

রাজধানীতে শিশুসহ দুই মরদেহ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৭ ১২:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে শিশুসহ দুই মরদেহ উদ্ধার

রাজধানীর মোহাম্মদপুর ও শাহ আলীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো- শাহ আলী থানাধীন সারেনবাড়ির দিয়াবাড়ী এলাকার ৪ বছরের শিশু মরিয়ম এবং মোহাম্মদপুর থানাধীন সাত মসজিদ এলাকার মেহেদী হাসান (২৫)। বুধবার রাতে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।


আরো পড়ুন: ঘিওরে শিশুর মরদেহ উদ্ধার


শাহ আলী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বকর সিদ্দিক বলেন, বুধবার বিকেলে বেরিবাঁধ দিয়ে বাড়ি মোড় থেকে কিছু দূরে রাস্তা পার হওয়ার সময় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় শিশু মরিয়ম গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। মরিয়মের মৃত্যু সংবাদ পেয়ে পুলিশ হাসপাতালে ছুটে যান। সারেনবাড়ির দিয়াবাড়ী এলাকায় পরিবারের সঙ্গে থাকতো শিশু মরিয়ম। তার বাবার নাম মাহামুদুল্লাহ বাবু।


আরো পড়ুন: নিখোঁজ ল্যান্স নায়েকের মরদেহ উদ্ধার


এদিকে মোহাম্মদপুর থানা উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, বধুবার রাতে সাত মসজিদ এলাকার একটি বাসা থেকে মেহেদী হাসান নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মেহেদী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ। মৃত যুবকের বিষয়ে বিস্তারিত তথ্য জানান চেষ্টা চলছে বলেও জানান তিনি।

মন্তব্য