kalerkantho


বহু তারকার সঙ্গে 'ধর্ষক নাঈম আশরাফের' ছবি ফেসবুকে!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মে, ২০১৭ ১৭:১৬



বহু তারকার সঙ্গে 'ধর্ষক নাঈম আশরাফের' ছবি ফেসবুকে!

ছবি: ফেসবুক

রাজধানীর বনানীতে হোটেলে আটকে রেখে দুই তরুণী ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার অন্যতম আসামি নাঈম আশরাফের সঙ্গে দেশের বিভিন্ন অঙ্গনের একাধিক তারকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে গেছে।

 

বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত খবর মোতাবেক, সাধারণ ফেরিওয়ালার ঘরে জন্ম নেওয়া হালিম নামের এই অতি চালিয়াত ব্যক্তি প্রতারণার পর প্রতারণা করে; বিভিন্ন প্রভাবশালীকে 'বাবা' বানিয়ে এখন টাকার কুমির! 

একাধিক মিডিয়াতেও সে কাজ করেছে। আবার প্রতারণার দায়ে বরখাস্তও হয়েছে। অবশেষে গতকাল বুধবার সে পুলিশের জালে ধরা পড়ে মুন্সিগঞ্জ জেলায়।

পুলিশের তথ্যমতে, প্রকৃত পক্ষে সে একজন প্রতারক। স্কুল জীবন থেকেই এ কাজে তার হাতে খড়ি। বাবার নাম বদল করে বিয়ে করেছে ৩টি। আগের ২ স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে গেলেও ৩য় স্ত্রীকে নিয়ে ঢাকার কালশি এলাকায় বসবাস তার।

'হালিম' নাম বদলে হয়েছেন নাঈম আশরাফ। মিডিয়ায় কাজ করার সুবাদে আর বিত্তশালীদের 'বাবা' বানিয়ে অনেক তারকাদের কাছাকাছি যাওয়ার সুযোগ হয়েছে তার।

 

সেই তারকারা জানেও না যে কতবড় প্রতারক এই ব্যক্তি! জানার কোনো সুযোগও নেই! আর ভক্তদের সঙ্গে সেলফি তোলা তারকাদের জন্য নিশ্চয়ই অন্যায় কোনো বিষয় নয়।

ফেসবুকে বিভিন্ন অঙ্গনের তারকাদের সঙ্গে হালিম তথা নাঈম আশরাফের যে ছবিগুলো ছড়িয়ে পড়েছে তার মধ্যে আছেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান, 'লিটল মাস্টার' খ্যাত ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, সাম্প্রতিক সময়ে আলোচনায় উঠে আসা হিরো আলম, প্রখ্যাত সঙ্গীতশিল্পী ফাহমিদা নবী, সিনিয়র সাংবাদিক মুন্নী সাহা সহ বিভিন্ন অঙ্গনের পরিচিত অনেক ব্যক্তি।

 

এতসব ঘটনার সূত্রে নাঈম আশরাফের সঙ্গে সেলফিতে এতসব তারকাকে দেখে  সাধারণ মানুষ অবশ্য বুঝতে পারছে যে, বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে এই তারকাদের পেয়ে তাদের সঙ্গে ছবি তুলে জাতে উঠতে চেয়েছিল ধর্ষক নাঈম।  

তবে অতিচালাক এই ঘুঘুর স্থান এখন শ্রীঘরে!


মন্তব্য