kalerkantho


চাঁদপুর সরকারি কলেজ নাট্যমঞ্চ'র আত্মপ্রকাশ

চাঁদপুর প্রতিনিধি    

১৬ অক্টোবর, ২০১৮ ১৫:৪৫



চাঁদপুর সরকারি কলেজ নাট্যমঞ্চ'র আত্মপ্রকাশ

চাঁদপুর সরকারি কলেজে নাটক প্রশিক্ষণ ও প্রদর্শনের লক্ষ্য নিয়ে চাঁদপুর সরকারি কলেজ নাট্যমঞ্চ (চাঁসক) নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। নাট্য সংগঠনটির কার্যক্রম শুরু উপলক্ষে গতকাল সোমবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় কলেজ মিলনায়তনে শিক্ষক, শিক্ষার্থী এবং নাট্যজনের উপস্থিতিতে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

'নাটক আমাদের জাগরণ'- এই স্লোগানকে প্রতিপাদ্য করে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ এস এম দেলওয়ার হোসেন। এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে নাটক ও সাহিত্যের বিভিন্ন শাখা নিয়ে আলোচনা করেন তিনি। এতে বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক অসিত বরণ দাশ।

আলোচক ছিলেন বিশিষ্ট মঞ্চ ও টেলিভিশন অভিনেতা এবং বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভূগোল বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক পরিষদ সম্পাদক ওয়াহিদুজ্জামান ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ও সাহিত্য সংস্কৃতি কমিটির আহ্বায়ক প্রফেসর মো. আজিম উদ্দিন।

অনুষ্ঠানে সংগঠনটির আহ্বায়ক ও সহকারী অধ্যাপক রূপক রায়, চাঁদপুর সরকারি কলেজ নাট্যমঞ্চ'র পথচলায় সামিল হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান। 



মন্তব্য