kalerkantho


গোপালগঞ্জের রঘুনাথপুর উদীচীর সম্মেলন

গোপালগঞ্জ প্রতিনিধি    

৫ অক্টোবর, ২০১৮ ১৫:৪৩



গোপালগঞ্জের রঘুনাথপুর উদীচীর সম্মেলন

স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্বালনের মধ্য দিয়ে উদীচী শিল্পীগোষ্ঠী, গোপালগঞ্জের রঘুনাথপুর শাখার দশম দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৫ অক্টোবর) সকাল ১১টায় গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর উদীচী কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং  জাতীয় সংগীতের মধ্য দিয়ে সম্মেলনের সূচনা হয়।

কেন্দ্রীয় উদীচীর সহ সাধারণ সম্পাদক সংগীতা ইমাম প্রধান অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করেন।

পরে সম্মেলন স্থল থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। উদীচী কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে রঘুনাপুর গ্রামের বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে সভাস্থলে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় উদীচী গোপালগঞ্জ জেলা সংসদসহ পাঁচটি ইউনিটের সদস্যরা অংশ নেন। 

এ উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনাসভা। রঘুনাথপুর উদীচী সভাপতি নিভা রানী বিশ্বাসের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা উদীচী সভাপতি নাজমুল ইসলাম, সহ-সভাপতি মোজাম্মেল হোসেন মুন্না, প্রসূন মণ্ডল, রঘুনাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শিক্ষক শরোজ কান্তি বিশ্বাস, জনপ্রতিনিধি বিভা রানী বালা, সমাজ সেবক নিভা রানী মণ্ডল, রঘুনাথপুর উদীচীর সাধারণ সম্পাদক শিপ্রা রানী বিশ্বাস, প্রতিষ্ঠাতা সভাপতি হিরণময় বিশ্বাস, জেলা উদীচীর সাধারণ সম্পাদক আনিচুর রহমান রাজু, টুঙ্গিপাড়া উদীচীর সাধারণ সম্পাদক কবিতা হক প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে বর্তমান সভাপতি নিভা রানী বিশ্বাসকে ও বর্তমান সাধারণ সম্পাদক  শিপ্রা রানী বালাকে একই পদে পুনঃনির্বাচিত করে সংগঠনের ২৫ সদস্য বিশিষ্ট রঘুনাথপুর শাখা গঠন করা হয়।  



মন্তব্য