kalerkantho


এক্সনহোস্ট-কালের কণ্ঠ অগ্নিঝরা মার্চ কুইজের প্রথম সপ্তাহের পুরস্কার বিতরণ

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৮ ১৭:১৪



এক্সনহোস্ট-কালের কণ্ঠ অগ্নিঝরা মার্চ কুইজের প্রথম সপ্তাহের পুরস্কার বিতরণ

ছবি : লুৎফর রহমান

স্বাধীনতার মাসে পুরোমাসজুড়ে এক্সনহোস্ট কালের কণ্ঠ কুইজের প্রথম সপ্তাহের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ রবিবার রাজধানীর বসুন্ধরার ইস্ট ওয়েস্ট মিডিয়া কনফারেন্স হলে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ'র নির্বাহী সম্পাদক ও জনপ্রিয় কথাসাহিত্যিক মোস্তফা কামাল, কালের কণ্ঠ অনলাইন ইনচার্জ আহ্‌সান কবীর, এক্সনহোস্ট-এর  কো ফাউন্ডার মাসুমুল হক ও সিইও ছালেহ আহমদ। এছাড়াও কালের কণ্ঠ অনলাইনের শিফট ইনচার্জ আনিসুর রহমান বুলবুল ও সাকিব সিকান্দার, সহসম্পাদক মাহতাব হোসেন উপস্থিত ছিলেন।

বিজয়ীদের অভিনন্দন জানিয়ে কালের কণ্ঠ'র নির্বাহী সম্পাদক ও কথাসাহিত্যিক মোস্তফা কামাল বলেন, কালের কণ্ঠ সবসময় স্বাধীনতার পক্ষের কথা বলে। স্বাধীনতার কথা কুইজের মাধ্যমে পাঠকদের মাঝে ছড়িয়ে দেয়ার এ অনন্য উদ্যোগ আপনাদের জন্যই সফল হচ্ছে।

তিনি বলেন, আপনাদের জন্যই কালের কণ্ঠ, আপনাদের পাশেই থাকবে এ জাতীয় দৈনিক। যারা কুইজে অংশগ্রহণ করেছেন একইসাথে ঢাকার বিভিন্নস্থান থেকে কষ্ট করে পুরস্কার গ্রহণ করতে এসেছেন তাঁদের সকলকে কালের কণ্ঠের পক্ষ থেকে অভিবাদন।

কালের কণ্ঠ অনলাইন ইনচার্জ আহ্‌সান কবীর বলেন, পাঠকদের চাহিদার কথা বিবেচনা করেই আমরা এগিয়ে চলি। স্বাধীনতার স্বপক্ষের পথে আমাদের প্রজন্মকে চালিত করাই কালের কণ্ঠের এই আয়োজনের লক্ষ্য। আপনাদের সহযোগিতা আমাদের অনুপ্রাণিত করে।

এক্সনহোস্ট-এর  কো ফাউন্ডার মাসুমুল হক বলেন, কালের কণ্ঠের মতো দেশের শীর্ষ সারির একটি পত্রিকার সাথে আমরা যুক্ত হয়ে নিজেদের ধন্য মনে করছি। আশা করি ভবিষ্যতে এরকম সকল মহৎ কাজে আমরা পাশে থাকার চেষ্টা করবো। 

রবিবার ঢাকা অঞ্চলের বিজয়ীরা উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করেছেন। এছাড়া ঢাকার বাইরের বিজয়ীদের পুরস্কার ডাকযোগে প্রেরণ করা হবে।

এ সপ্তাহের বিজয়ীরা হলেন- ফিরোজ আল মামুন, শাকিল আহমেদ, রাজীব, আবু বক্কর সিদ্দিক, মুশফিকুর রহমান, সাইফুল আলম রাজন, নিহাল,আবু তাহের,মেহেদী হাসান, জাকারিয়া,ফয়জুল কবির,জামান, সম্রাট,আব্দুস সাত্তার, ওয়াদুদ শেখ, তানজিল, শামসুদ্দিন সুলতান, জাকারিয়া আল বাকেরুল ইসলাম, নাজমিন হাসান, আরিফুর রহমান, শারমিন, মোশাররফফ হোসেন ও জাহাঙ্গীর।

সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে প্রতিদিন ইলেকট্রনিক পদ্ধতিতে নির্বাচন করা হচ্ছে প্রথম তিনজনকে। বিজয়ীদের মধ্যে প্রত্যেকে পাচ্ছেন আকর্ষণীয় পুরস্কার।প্রতিদিন প্রথম স্থান অর্জনকারী পাবেন ৫০০ টাকার বই। দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারী পাবেন যথাক্রমে ৪০০ এবং ৩০০ টাকার বই। ঢাকার বাইরের প্রতিযোগিদের জন্য ডাকযোগে পুরস্কার পাঠিয়ে দেওয়া হবে।

কুইজে অংশ নিতে নিচের লিংকে গিয়ে উত্তর সাবমিট করুন : http://www.kalerkantho.com/#quiz



মন্তব্য