kalerkantho


অনুপ্রাস-কণ্ঠ চর্চা কেন্দ্র'র নতুন কমিটি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি    

১১ আগস্ট, ২০১৭ ১৮:১০



অনুপ্রাস-কণ্ঠ চর্চা কেন্দ্র'র নতুন কমিটি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একমাত্র আবৃত্তি সংগঠন অনুপ্রাস-কণ্ঠ চর্চা কেন্দ্র'র দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলা বিভাগের স্নাতকোত্তর শিক্ষার্থী মো. আনোয়ার হোসেন পলাশকে সভাপতি এবং প্রত্নতত্ত্ব বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. আলাউদ্দিন বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সালমান হোসাইন শান্ত, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান শাকিল, অর্থ সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, দপ্তর সম্পাদক অংক্যজাই মারমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর উদ্দিন রাসেল, প্রশিক্ষণ ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক তাহমীদ পলাশ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানজিনা আক্তার তমা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাজনীন আক্তার, কার্যনির্বাহী সদস্য আব্দুল আলীম, সানজিদা ইসলাম, সাকিব আল হাসান, ফারহানা সুলতানা, আনিকা আফরোজ এবং আব্দুল্লাহ মারুফ মাহফুজ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও বিদায়ী সভাপতি রাসেল মাহমুদ ও বিদায়ী সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মরিয়ম আক্তার সোনিয়া আজ শুক্রবার সকাল ১১টায় আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

  


মন্তব্য