kalerkantho

কলমাকান্দায় জাতীয় 'স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯' এর বর্ণাঢ্য উদ্বোধন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি   

১৬ এপ্রিল, ২০১৯ ১৩:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



কলমাকান্দায় জাতীয় 'স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯' এর বর্ণাঢ্য উদ্বোধন

নেত্রকোনার কলমাকান্দায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ এর বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টায় স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে 'স্বাস্থ্যসেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার' চিকিৎসাসেবার মান উন্নয়ন ও প্রতিটি মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করার লক্ষ্যে এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় কলমাকান্দায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ এর শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আল মামুনের সভাপতিত্বে ও স্বাস্থ্য পরিদর্শক সিরাজুল  হক এর সঞ্চালনায় বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. আব্দুল খালেক তালুকদার। 

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, কলমাকান্দা সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক মাজারুল ইসলাম রতন, জেলা পরিষদের সদস্য ইদ্রিস আলী তালুকদার, মুক্তিযোদ্ধা সুলতান গিয়াস উদ্দিন, মুক্তিযোদ্ধা মো. মুজিবুর রহমান লাল মিয়া, ইউপি চেয়ারম্যান এ কে এম হাদিছুজ্জামান হাদিছ, ওসি মো. মাজহারুল করিম, প্রেস ক্লাব সিনিয়র সহসভাপতি মো. আব্দুর রশিদ আকন্দ ও সম্পাদক ফখরুল আলম খসরু প্রমুখ।

মন্তব্য