kalerkantho

হরিরামপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদ্‌যাপন

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৯ ০০:৪১ | পড়া যাবে ১ মিনিটে



হরিরামপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদ্‌যাপন

ছবি: কালের কণ্ঠ

যথাযোগ্য মর্যাদায় মানিকগঞ্জের হরিরামপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্‌যাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজন করা হয় পুষ্পস্তবক অর্পণ, কুচকাওয়াজ, শারীরিক কসরত, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা অনুষ্ঠান।

দিনের প্রথম প্রহরে হরিরামপুর থানা পুলিশের এক চৌকস দল ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির কর্মসূচি সূচনা করা হয়। পরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে স্বাধীনতাযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিয়াছ মেহদি ও পুলিশ পরিদর্শক (ওসি) আমিনুর রহমানসহ সরকারি কর্মকর্তারা।

এ ছাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, স্থানীয় আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক এবং পেশাজীবী সংগঠনের নেতারা পুষ্পস্তবক অর্পণ করে স্বাধীনতাযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। পরে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ইলিয়াছ মেহদী ও পুলিশ পরিদর্শক (ওসি) আমিনুর রহমানসহ আমন্ত্রিত অতিথিরা।

মন্তব্য