kalerkantho

রাজাপুরে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৯ ১৮:৩০ | পড়া যাবে ২ মিনিটে



রাজাপুরে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

ঝালকাঠির রাজাপুরে বাসচাপায় তৌহিদুল ইসলাম নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী আহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুর ১ টার দিকে উপজেলা সদরের বাইপাস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তৌহিদ উপজেলার পশ্চিম চাড়াখালি গ্রামের মো. শাহ্ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঠবাড়িয়া থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শতাব্দী পরিবহনের একটি বাস দুপুর ১ টার দিকে রাজাপুরের বাইপাস মোড় এলাকা অতিক্রম করছিল। এ সময় উপজেলা সদরের টিঅ্যান্ডটি সড়কের সংযোগ সড়ক থেকে মহাসড়কে ওঠার সময় বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তৌহিদের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তৌহিদ ও অপর দুই আরোহী শাকিল ও  হাবিবুর রহমানকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তৌহিদকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসক উদয় কুমার বলেন, এ ঘটনায় ৩ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তৌহিদুল নামে একজনের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে একজনকে পাঠানো হয়েছে। এ ছাড়া অপরজন আশংকামুক্ত হওয়ায় তাঁকে রাজাপুরে ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, দুর্ঘনার জন্য দায়ী বাসটিকে আটক করা হয়েছে। তবে গাড়ির চালক ও হেলপার পলাতক রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য